প্রেম নয়! অনুষ্কা এবং আমি খুব ভালো বন্ধু, বললেন প্রভাস

0
62
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ‘বাহুবলী’ প্রভাস এবং তাঁর ‘দেবসেনা’ অনুষ্কা শেট্টির মধ্যে কী চলছে তা জানতে উৎসুক তাঁদের অনুরাগীরা। এমনকি দুজনে আমেরিকায় ঘর খুঁজছেন বলেও জানা গিয়েছে। একে অপরকে ডেট করছেন সেই খবর মানতে নারাজ প্রভাস। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, তাঁরা দুজনে একে অপরের ভালো বন্ধু। এর থেকে বেশি আর কিছু নেই। ‘বাহুবলী’ থেকেই দুজনের প্রেমের সম্পর্ক শিরোনামে আসতে থাকে। তাছাড়াও অনুষ্কার ‘ভাগমাতি’ ছবির সেটে দেখা করতে  গিয়েছিলেন প্রভাস। যদিও দুজনেই কেউ প্রেমের কথা স্বীকার করেননি। তবে এবার অনুষ্কাকে নিয়ে মুখ খুললেন প্রভাস।

অভিনেতা বলেন, এইসব গুজবের কোনও মানে হয় না। আমি এবং অনুষ্কা একে অপরের খুব ভালো বন্ধু। যদি আমাদের মধ্যে কিছু থাকত তাহলে আপনারা জানতে পারতেন। এই দুই বছরে আপনারা কী আমাদের একসঙ্গে ঘুরতে দেখেছেন? করণ জোহরের শো’তেও আমাকে একই প্রশ্ন করা হয়েছিল। রাজা মৌওলি এবং রানা এই প্রশ্নের উত্তর দিয়েছিলেন। তাঁরাও জানিয়েছিল আমাদের মধ্যে কিছু নেই।’  যদিও অনুষ্কা এবং প্রভাসের জোড়ি কিন্তু একেবারে সুপারহিট। দুজনকে ‘মিরচি’, ‘ডারলিং এবং ‘বাহুবলী’ ছবিতে দেখা গিয়েছিল। তাঁদের কেমিস্ট্রি ইতিমধ্যেই দর্শকেরা পছন্দ করেছেন।

এদিকে, প্রভাস ব্যস্ত আছেন ‘সাহো’-র প্রচারে। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন শ্রদ্ধা কাপুর, জ্যাকি শ্রফ, মন্দিরা বেদী, নীল নীতিন মুকেশ এবং অনান্য তারকারা। অন্যদিকে, অনুষ্কাকে দেখা যাবে ‘নিসাবধান’ ছবিতে। যেখানে তিনি মূক এবং বোধির চরিত্রে অভিনয় করছেন। পরিচালনার দায়িত্বে রয়েছেন হেমান্ত মধুরকর। মুখ্য চরিত্রে দেখা যাবে মাধবন, অঞ্জলি, শালিনী পাণ্ডে এবং হলিউড অভিনেতা মাইকেল মাদসেনকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here