Parul
  • মহানগর ডেস্ক: ছবির পর্দায় স্বামীর পেশায় দেখা যাবে স্ত্রীকে। অর্থাৎ বিরাট স্ত্রী অনুষ্কা কে এবার খেলোয়াড় রূপে দেখতে চলেছেন দর্শক। 

কোরোনার প্রথম বছরেই ঝুলন গোস্বামীর সাথে ছবিতে দেখা গেছে অনুষ্কাকে। পরনে ছিল ভারতীয় দলের জার্সি। তখন থেকেই নানা জল্পনার সৃষ্টি হয়েছে বলি মহলে। বলিউডে তৈরি হচ্ছে ভারতীয় মহিলা ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক ঝুলনের বায়োপিক। সেই ছবিতে ঝুলনের ভূমিকায় অভিনয় করছেন অনুষ্কা শর্মা। অনুমান প্রশিক্ষণ নেওয়ার সময়‌ই তোলা হয় ওই ছবি। ঝুলনের জীবনের নানা গল্প নিয়েই তৈরি হবে ছবিটি।

ads

বিয়ের পরে খুব একটা ছবির পর্দায় দেখা যায়নি এই নায়িকাকে। তবে সূত্রের খবর, এখন এই ছবির চিত্রনাট্যের কাজ চলছে। চিত্রনাট্যের কাজ শেষ হলে একজন পরিচালক ঠিক করা হবে এবং তারপর শুরু হবে শুটিং। যদিও এই ছবি মুক্তি পেতে অনেক দেরি তবু দর্শক উদ্বিগ্ন নতুন রূপে অনুষ্কাকে দেখার জন্য। কাজ শুরু করার আগে অভিনেত্রী সমস্ত রকম বাধানিষেধের প্রক্রিয়াগুলো খতিয়ে দেখতে চান।

  উল্লেখ্য, ভারতের হয়ে ঝুলন গোস্বামী ২৩৬টি টেস্ট উইকেট এবং একদিনের ম্যাচে ৫৬টি উইকেট সংগ্ৰহ করেন। বর্তমানে ভারতের হয়ে খেলার জন্য ঝুলন গোস্বামী ইংল্যান্ডে আছেন। সেখানে টেস্ট ম্যাচে ড্র করে ভারতীয় মহিলা ক্রিকেট টিম। চলতি মাসের ৯ তারিখ থেকে শুরু হতে চলেছে ভারত বনাম ইংল্যান্ড এর মধ্যে ৩টি, টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ। 

এখন চলতি বছরে অনুষ্কা শর্মা অভিনীত ঝুলন গোস্বামী বায়োপিক এর কাজ শুরু হবে কিনা সেটাই দেখার বিষয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here