news bengali

মহানগর ওয়েবডেস্ক : কিছুদিন আগেই অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত নিজের ইউটিউব চ্যানেল লঞ্চ করেছেন। এবার টলিপাড়ার আরও এক অভিনেত্রী লঞ্চ করতে চলেছেন তার নিজস্ব ইউটিউব চ্যানেল। জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য এবার নিয়ে আসছেন তার নিজস্ব ইউটিউব চ্যানেল, নাম ‘নিরন্তর অপরাজিতা’। শুক্রবার সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেয়েছে এই ইউটিউব চ্যানেলের পোষ্টার। শনিবার বিকেল ৫ টায় প্রকাশ্যে আসবে অপরাজিতা আঢ্য অভিনীত একটি শর্ট ফিল্ম ‘শামুক’ ।

লকডাউনের মধ্যে বাড়িতে বসেই এই ভাবনাটি মাথায় আসে অভিনেত্রীর। তারপরেই নিজেই লিখে ফেলেন এই স্বল্প দৈর্ঘ্যের ছবির চিত্রনাট্য। এই ছবিতে অপরাজিতার পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে প্রিয়াঙ্কা ভট্টাচার্য্যকে। বাড়িতে থেকেই প্রত্যেকে এই ছবিতে অভিনয় করেছেন। অভিনেত্রীর স্বামী অতনু হাজরা শ্যুট করেছেন অপরাজিতার অভিনয়ের অংশটি। পুরো শ্যুট তাই হয়েছেন মোবাইলে। আগামীতেও এই ধরনের বহু শর্ট ফিল্ম উপহার দেবেন অপরাজিতা।

শুধুই শর্ট ফিল্ম নয়, আরও একাধিক সামাজিক কাজ কিংবা নিজের করা কাজের আর্কাইভ হিসাবে এই ইউটিউব চ্যানেলকে ব্যবহার করবেন অপরাজিতা, এমনটাই জানা গিয়েছে। কিছুদিন আগেই উইন্ডোজ এর প্রযোজিত ‘হিং’ নামের স্বল্প দৈর্ঘের ছবিতে অভিনয় করেছিলেন অপরাজিতা আঢ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here