মহানগর ওয়েবডেস্ক : ‘মনিকর্ণীকা : দ্য কুইন অফ ঝাঁসি’ ছবিতে সহ পরিচালকের আসনে বসেছিলেন কঙ্গনা রানাওত। এবার সম্পূর্ণরূপে পরিচালক ও প্রযোজক হিসেবে বলিউডে এক নতুন অধ্যায় এর সূচনা করতে চলেছেন কঙ্গনা। গতকালই তিনি আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেছেন, তিনি অযোধ্যাতে রাম মন্দির নিয়ে যে মামলা ও ঘটনা গুলি ঘটেছে তার উপর ভিত্তি করে ছবি বানাবেন। ছবির নাম ‘অপরাজিত অযোধ্যা’।

 

গতকালই কঙ্গনা এই বিষয়ে জানিয়েছেন, তবে তিনি বলেছেন এটি কোনও রাজনৈতিক বিষয়ের উপর ভিত্তি করে ছবি নয়। অযোধ্যার উপর নির্মিত একটি ভালোবাসা, বিশ্বাস, ঐক্য ও ঐশ্বরিক সুষমার কাহিনী। সেটাই বড়পর্দায় তুলে ধরবেন কঙ্গনা।

এই বিষয়ে অভিনেত্রী জানিয়েছেন, ‘এটা কোনও বিতর্কিত বিষয় নিয়ে ছবি নয়, এটা শুধুমাত্র ভালোবাসা, বিশ্বাস, ঐক্য ও ঐশ্বরিক সুষমার কাহিনী বলবে।’ তিনি আরও জানান, ‘আমি খুবই উৎসাহী ছবিটা করার জন্য। তবে এবারে আমি ক্যামেরার পিছনে থাকব। এই কাজটা খুবই শক্ত কিন্তু আমি ভালোবেসেই করতে চাই।’

 

ছবিটির চিত্রনাট্য লিখেছেন ‘বাহুবলি’ খ্যাত কে ভি বিজেন্দ্র প্রসাদ। এই ছবি সম্পর্কে কঙ্গনা জানান, ‘প্রথমে কিন্তু এই ছবিটি আমি পরিচালনা করব এটা ভেবে এগিয়ে আসিনি। গল্পটা ভালো লেগেছিল তাই প্রযোজনা করতেই চেয়েছিলাম। কিন্তু কেভি প্রসাদ যখন আমাকে গল্পটা পুরো বললেন তখন আমি ভাবলাম এই ধরনের ছবি তো আমি আগেই পরিচালনা করেছি। তাই তখনই সিদ্ধান্ত নিয়ে ফেলি এই ছবিটা আমিই পরিচালনা করব।’

 

যদিও এই মুহূর্তে এই ছবির শ্যুটিং শুরু করছেন না বলিউডের কুইন। কঙ্গনার ‘অপরাজিত অযোধ্যা’ ছবিতে মুখ্য চরিত্রে কাদের অভিনয় করতে দেখা যাবে সেই বিষয়ে কিছুই জানা যায়নি এখনও পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here