জাতীয় পতাকায় পা তুলে স্যালুট আরাবুলের! বিতর্কে বিদ্ধ প্রাক্তন বিধায়ক

0
1365
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, বারুইপুর: স্বাধীনতা দিবসের দিন জাতীয় পতাকা উত্তোলন করতে গিয়ে জাতীয় পতাকায় পা তুলে স্যালুট করছেন ভাঙড়ের দোন্ডপ্রতাপ তৃণমূল নেতা আরাবুল ইসলাম। এমন ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই সমালোচনার ঝড় বইছে সোশ্যাল মিডিয়াতে। আর এই ঘটনা ঘিরেই এখন রাজ্য রাজনীতিতে তৈরি হয়েছে বিতর্ক।

ঘটনার জেরে এখন প্রশ্ন উঠতে শুরু করেছে তাহলে স্বাধীনতা দিবসের দিন ভারতের জাতীয় পতাকাকে এভাবে কেন অবমাননা করেছেন তৃণমূলের এই তরতাজা নেতা। একটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার ছবির দরুন দেখা যাচ্ছে ১৫ই আগস্ট স্বাধীনতা দিবসের দিন জাতীয় পতাকায় পা তুলে আছেন আরাবুল ইসলাম এবং স্যালুট জানাচ্ছেন। এই নিয়েই শুরু হয়েছে বিতর্ক। যদিও আরাবুল পুত্র হাকিমুল ইসলাম বলেন, ‘আমার বাবাকে বদনাম করার জন্য ছবিটা এডিট করে স্যোসাল মিডিয়াতে দেওয়া হয়েছে। এটা আসল ছবি না।’ ছবি আসল হোক বা নকল এই মুহুর্তে এই ছবি ভাইরাল হয়েছে নানা সোশ্যাল মিডিয়াতে। তবে ঘটনার জেরে এখনও কারও বিরুদ্ধে কোন অভিযোগ দায়ের করা হয়নি।

আরাবুল ইসলামকে ঘিরে বিতর্ক নতুন কিছু নয়। এর আগেও নানা ঘটনায় তার ভূমিকা ঘিরে অস্বস্তিতে পড়তে হয়েছে শাসক দলকে। অস্বস্তিতে পড়েছেন আরাবুলের গুরু হিসাবে চিহ্নিত রাজ্যের বর্তমান শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এবারে তিনি আরাবুলের হয়ে কিছু বলেন বা করেন কিনা এখন সেটাও দেখার বিষয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here