kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: টিকিট না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন ভাঙড়ের তৃণমূল নেতা আরাবুল ইসলাম। তাঁর নিজের বাড়ির কাছে নতুনহাটে দলীয় অফিসে সামনে হাড়োয়া রোডে আগুন জ্বালিয়ে অবরোধ করেন তাঁর অনুগামীরা। তাদের দাবি, আরাবুল ইসলামকে টিকিট দিতে হবে। আজ প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পর দেখা যায় ভাঙড়ে টিকিট পেয়েছেন রেজাউল করিম। এরপর ফেসবুকে ক্ষোভপ্রকাশ করেন তিনি। লেখেন, ‘এখন দলে আমার প্রয়োজন ফুরালো’। এরপর কান্নায় ভেঙে পড়েন তিনি। বাড়ি থেকে বেরিয়ে নতুনহাটে দলীয় অফিসের সামনে আসেন। সেখানে অফিসের সামনে থাকা মাচা ভেঙে দেন তার অনুগামীরা। এরপর হাড়োয়া রোডের ওপরে আগুন জ্বালিয়ে অবরোধ করা হয়। ক্ষিপ্ত অনুগামীদের আটকাতে দেখা যায়নি আরাবুলকে।

​আজ প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পর দিকে দিকে তৃণমূলের অসন্তোষ সামনে আসছে। একাধিক জায়গায় দেখা গিয়েছে, টিকিট না পেয়ে একাধিক নেতা কান্নাকাটি করছেন। হতাশার ফলে তাদের অনুগামীরা রাস্তা অবরোধ করছেন।

​ভাঙ্গড়ের তৃণমূল নেতাদের মধ্যে আরাবুল ইসলাম, নান্নু হোসেন, ওহিদুল ইসলাম, কাইজার আহমেদ প্রত্যেকেই টিকিট প্রত্যাশী ছিলেন। তাদের কাউকে টিকিট দেওয়া হয়নি। আর টিকিট না পাওয়ায় অনেকেই ক্ষোভ প্রকাশ করছেন। ইতিমধ্যে ফেসবুকে ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছে আরাবুল ইসলামকে। তিনি ফেসবুকে লিখেছেন, ‘দলের আজকে আমার প্রয়োজন ফুরালো’।

​গোষ্ঠীদ্বন্দ্বের জেরে জেরবার ভাঙড়ে তৃণমূল প্রার্থী যাকে করেছে, সেই রেজাউল করিমকে জেতাতে কতটা সচেষ্ট হবেন নেতারা, তা নিয়ে সন্দেহ আছে। কারণ টিকিট প্রত্যাশীরা কেউ ভোটে লড়ার সুযোগ না পাওয়ায় তারা অনেকেই নিষ্ক্রিয় হয়ে যেতে পারেন বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যে আরাবুল ইসলাম ফেসবুকে যে কথা বলেছেন, তাতে মনে করা হচ্ছে তিনি তার সেই পুরনো ফর্মে থেকে ভাঙড়ে তৃণমূল প্রার্থীকে জেতানোর জন্য সচেষ্ট নাও হতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here