dsds1

ডেস্ক: বলিউডে সলমান খানের অবদান কোনও অংশেই কম নয়। তাঁর হাত ধরেই বলিউডে অভিনয়ের কিংবা সিনেমাতে গান গাওয়া, পরিচালনা ও সুর দেওয়ার মুখ দেখেছে অনেকেই। সেই তালিকায় তাঁর ভাইদেরও রাখা যেতে পারে। সলমানের দৌলতেই সিনেমা জগতে মাইলেজ পেয়েছেন তাঁর ভাই সোহেল খান ও দাদা আরবাজ খান। কিন্তু এই তত্ত্বে বিশ্বাসী নয় আরবাজ নিজে। এক সাক্ষাৎকারে আরবাজ জানিয়েছেন, ”আমি ৭০ টির বেশি সিনেমাতে অভিনয় করেছি। বলিউডে এমন অনেকে আছেন যারা দুটি সিনেমাতে কাজ করার সুযোগ পাননা। আমি ইন্ডাস্ট্রিতে দুই শতাব্দী ধরে আছি। কেউ আমাকে সলমানের ভাই বলে কাজ দেয়নি।”

তিনি আরও জানান, ”সলমানের জন্য হয়ত আমি দু-তিনটে সিনেমাতে কাজ পেয়েছিলাম। কিন্তু আমার কেরিয়ার গড়তে সলমানের কোনও অবদান নেই। আমি কাজ পেয়েছি নিজের যোগ্যতায়, ভালো কিংবা খারাপ। দিনের শেষে আমি নিজের জায়গাতে দাঁড়িয়ে আছি।” বলিউডের কিংবদন্তি লেখক সালিম খানের সন্তান হলেন আরবাজ খান। তাঁর কেরিয়ারে বেশকিছু ব্লকবাস্টার সিনেমা রয়েছে।

 

তাঁর মধ্যে উল্লেখযোগ্য, ”পেয়্যার কিয়া তো ডরনা কেয়া”, ‘হ্যালো ব্রাদার’- এর মতো বেশকিছু সিনেমাতে। তাই আরবাজ নিজের কেরিয়ার নিয়ে খুবই সন্তুষ্ট। তিনি জানিয়েছেন, ”আমি আমার ডেবিউ সিনেমাতে পুরস্কার পাই। তারপরেই আমার কেরিয়ারের গ্রাফ ওঠানামা করে কিন্তু আমি কাজ করতে থাকি ক্রমাগত। যেটা আমার পছন্দের ছিল সেটা আমি করেছি সারা জীবনে।” আরবাজের প্রযোজনায় চলতি বছরেই মুক্তি পাবে প্রভুদেবা পরিচালিত দাবাং-৩। এই সিনেমার মাধ্যমে ফের বড়পর্দায় ফেরত আসবেন চুলবুল পান্ডে। এছাড়াও ওয়েব সিরিজে কিছুদিন আগেই ডেবিউ করেছেন আরাবাজ খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here