FotoJet1216

ডেস্ক: বেশ কিছুদিন ধরেই বলিউডের অন্দরে গুঞ্জন শোনা যাচ্ছে অর্জুন ও মালাইকা নাকি বিয়ে করবেন। চুপিসারে মুম্বই-এর কোনও এক চার্চে বিয়ে করবেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। আগামী এপ্রিল মাসের ১৯ তারিখ বিবাহবন্ধনে আবদ্ধ হবেন মালাইকা ও অর্জুন। কিন্তু তাঁদের পরিবারের তরফ থেকে কিছুই জানানো হয়নি আনুষ্ঠানিকভাবে। এই বিষয় নিয়ে গতকাল প্রশ্ন করা হয়েছিল মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খানকে। তারপরেই আরবাজ এমন একটি রেসপন্স করেছেন সেই সংক্রান্ত ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আরবাজ জানিয়েছেন, ”পাজি আপনি খুব বড় প্রশ্ন করে ফেলেছেন আমাকে। সারারাত জেগে এই প্রশ্নটি বানিয়েছেন মনে হয়। তাই আপনার প্রশ্নের উত্তর দেব আমি। কিন্তু কিছুদিন ভেবে তারপরে বলব। কালকে বললে হবে?” তারপরেই সাংবাদিকটির প্রশ্নকে দূরে সরিয়ে রেখে হাসিতে ফেটে পড়েন আরবাজ। গত সপ্তাহে অর্জুনের বাবা বনি কাপুরকে এই একই প্রশ্ন করে সাংবাদিকরা।

কিন্তু তিনি স্পষ্ট জানিয়ে দেন, ”এই বক্তব্যের কোনও সত্যতা নেই।” বেশ কিছুদিন আগের থেকেই গোপনে প্রেম করছিলেন মালাইকা ও অর্জুন। কখনও তাঁদের লেট নাইট পার্টি কিংবা বিদেশে ছুটি কাটাতেও দেখা গিয়েছে। এই বিষয়ে করণ অর্জুনকে যখন প্রশ্ন করেন তাঁর বিয়ের ব্যাপারে চিন্তাভাবনা কী আছে? সেই প্রশ্নের উত্তরে অর্জুন জানান, ”এখন আমি বিয়ে করার জন্য প্রস্তুত। আগে ছিলাম না।”

 

কার্যত অর্জুনের প্রতি তাঁর ভালোবাসার কথা অবজ্ঞা করলেও মনে মনে কিছুটা স্বীকার করে নিয়েছেন মালাইকা আরোরা। করিনা রেডিও শোতে এসে তিনি জানিয়েছিলেন, ”প্রত্যেক মানুষের বিয়ে করা উচিত চিন্তাভাবনা করে। সঠিক মনের মানুষ পেলে তবেই বিয়ের সিদ্ধান্ত নেওয়া উচিত। আমি একবার ভুল করেছি আর হয়ত ভবিষ্যৎ-এ করব না।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here