Parul

মহানগর ডেস্কঃ মিলেছে সুপ্রিম ছাড়, ফলে আর বাধা নেই কোপা আমেরিকা ২০২১-এর। এদিকে প্রশ্ন উঠছে মেসির কাঁধে ভর করে কি অবশেষে বদলাতে চলেছে আর্জেন্টিনার ভাগ্য? সেটার উত্তর হয়তো আগামী সময়ই মিলবে। বিশিষ্ট মহলের দাবি, এটাই হয়তো হতে চলেছে লিওনেল মেসির কেরিয়ারের শেষ কোপা আমেরিকা। বয়স বেড়েছে তারকার।

ads

সেই ১৯৯৩ কোপা আমেরিকায় সর্বশেষ শিরোপা জিতেছিল দক্ষিণ আমেরিকার অন্যতম শক্তিশালী ফুটবল দলটি। এরপর দীর্ঘ ২৮ বছর কেটে গেলেও ভাগ্যের শিকে ছেড়েনি দলের। ফলে এখন দেখার যে মেসির কাঁধে ভর করে দীর্ঘ ২৮ বছরে হারের রেকর্ড ভাঙতে পারবে কি না দল?

এক নজরে দেখে নিন কোপা আমেরিকায় আর্জেন্টিনা দল

গোলকিপার : ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট), এমিলিয়ানো মার্তিনেজ (অ্যাস্টন ভিলা), অগাস্টিন মার্চেসিন (পোর্তো) ও হুয়ান মুসো (উদিনেসে)।

ডিফেন্ডার : গঞ্জালো মন্তিয়েল (রিভার প্লেট), নিকোলাস ওতামেন্দি (বেনফিকা), জার্মান পেৎসেয়া, লুকাস মার্তিনেজ (ফিওরেন্তিনা), নিকোলাস তাগলিয়াফিকো, লিসান্দ্রো মার্তিনেজ (আয়াক্স), মার্কোস আকুনা (সেভিয়া), ক্রিস্তিয়ান রোমেরো (আতালান্তা) ও নাহুয়েল মলিনা (উদিনেসে)।

মিডফিল্ডার : লিয়ান্দ্রো পারেদেস, আনহেল ডি মারিয়া (পিএসজি), গুইদো রদ্রিগেজ (রিয়াল বেতিস), জিওভান্নি লো চেলসো (টটেনহাম),এক্সেকিয়েল পালসিওস (বেয়ার লেভারকুসেন), নিকোলাস গঞ্জালেস (স্টুর্টগাট), রদ্রিগো ডি পল (উদিনেসে), আলেহান্দ্রো গোমেজ (সেভিয়া), আনহেল কোরেয়া (আতলেতিকো মাদ্রিদ), নিকোলাস ডমিনগুয়েজ (বোলোনিয়া)।

ফরোয়ার্ড: লিওনেল মেসি (বার্সেলোনা), লাওতারো মার্তিনেজ (ইন্টার মিলান), হোয়াকিন কোরেয়া (লাৎসিও), লুকাস আলারিও (বেয়ার লেভারকুসেন) ও সের্হিও আগুয়েরো (বার্সেলোনা)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here