শাহরুখের বাজিগরের তালে উদ্দাম নাচ আর্জেন্টাইন ফুটবলারের! উচ্ছ্বসিত ভারতীয় ফ্যানরা

0
53

মহানগর ওয়েবডেস্ক: শুধু ভারতেই নয়, বিদেশেও যে ভারতীয় সিনেমার এক বিশাল বাজার রয়েছে তা আর বলে দিতে হয় না। আর বলিউডের কিং শাহরুখের রোম্যান্টিক সিনেমা ও তার গানের যে অগণিত ভক্ত যে সারা বিশ্বেই রয়েছে, সে প্রমাণ অনেকবার মিলেছে। কিন্তু কিং খানের গানের ভক্ত যে সুদূর আর্জেন্টিনাতেও পৌঁছে গিয়েছে, তা এতদিন অজানাই ছিল।

সম্প্রতি ইংল্যান্ডের দল ওয়াটফোর্ড এফসির তরফ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়। তাতে দেখা যায় আর্জেন্টাইন ফুটবলার রবার্তো পেরেইরা এসআরকের ‘বাজিগর ও বাজিগর’ গানে কোমর দোলাচ্ছেন। সঙ্গে ভারতীয় অভিনেত্রী রাধিকা বাঙ্গিয়াও ছিলেন। ভিডিওতে দেখা যায় দু’জনে মিলে বিখ্যাত ওই গানে ফুটবল মাঠেই ‘বাজিগর’ ফিল্মের টাইটেল ট্র্যাকে নাচ করছেন। আর সেই সময় যারা মাঠে উপস্থিত ছিলেন, তারা আবার ওই দুজনকে উৎসাহও দেন।

ভারতের ৭৩তম স্বাধীনতা দিবস উপলক্ষে ওয়াটফোর্ড ক্লাবের পক্ষ থেকে ওই বিশেষ ভিডিওটি প্রকাশ করা হয়। ৫৩ সেকেন্ডের ওই ক্লিপ মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। এখনও পর্যন্ত ওই পোস্টে দু’হাজারের বেশি লাইক পড়েছে। উল্লেখ্য, পেরেইরা ওয়াটফোর্ডের আগে জুভেন্তাসের হয়ে খেলতেন। জুভেন্তাসের হয়ে দু’বার সিরি এ, দু’বার কোপা ইতালিয়া জিতেছেন তিনি। নতুন ক্লাবের হয়ে ৭৮টি ম্যাচ খেলেছেন পেরেইরা।

দেখুন সেই ভিডিও এই লিঙ্কে ক্লিক করে  

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here