FotoJet1291

ডেস্ক: আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই নিজের প্রেমজীবন নিয়ে খবরের শিরোনামে চলে আসেন মালাইকা। নিজের বয়সের থেকে ছোট অর্জুনের সঙ্গে প্রেম করছেন এই খবর বলিউডে আগুণের মতো ছড়িয়ে পড়ে। কখনও বিদেশে ছুটি কাটাতে দেখা যায় দু’জনকে কিংবা ভারতেই নাইট ক্লাবে পার্টি সেরে ফেরার পথে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন তাঁরা। কিন্তু দু’জনের কেউই তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খুলতে চাননি। এদিকে কিছুদিন আগে থেকে খবর রটে যায় অর্জুন ও মালাইকা নাকি আগামী ১৯ এপ্রিল বিয়ে করছেন। এই খবরের সত্যতা নিয়েও কোনও প্রমাণ পাওয়া যায়নি।

বিগত ছয় মাস ধরে তাঁদের সম্পর্ক নিয়ে নানা টানাপোড়েন ও জল্পনা রটেছে শুধু মিডিয়াতে। এমনকি এটাও রটে যায় আগামী ১৭ এপ্রিল গোয়াতে চুপি সারে বিয়ে সারবেন মালাইকা ও অর্জুন। এই বিষয়ে এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন মালাইকা নিজে। তিনি জানিয়েছেন, ”কোনও সত্যতা নেই এই খবরে। শুধুমাত্র মিডিয়া ভুল খবর ছেপে বেড়াচ্ছে।” দু’দিন আগেই অর্জুনের বাবা বণি কাপুরও তাঁর ছেলের বিয়ে নিয়ে তৈরি হওয়া গুজবে জল ঢেলে দিয়েছিলেন। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন মিডিয়ার জন্য এইসব ভুল খবর রটছে। যদিও বলিউড সূত্রের খবর, তাঁদের বন্ধুরা ও পরিবারের লোকজন বিয়ের প্রস্তুতি প্রায় চূড়ান্ত করে ফেলেছেন।

 

কিছুদিন আগেই করণের শোতে এসে মালাইকাকে তাঁর বিয়ে প্রসঙ্গে প্রশ্ন করলে সেই ব্যাপারে মুখ খুলতে রাজি হননি তিনি। সম্পূর্ণ সেই বিষয়টি এড়িয়ে যান তিনি। এখন এটাই দেখার মিডিয়ার খবর কতটা সত্যি বা মিথ্যা হয়। যদিও এই পুরো ঘটনাটিতে অর্জুনকে কোথাও মুখ খুলতে দেখা যায়নি। তাঁর হাতে আপাতত দুটি কাজ আছে। আশুতোষ গোয়ারিকর-এর ‘পানিপথ’ ও পরিণীতি চোপড়ার বিপরীতে ‘সন্দীপ ওর পিঙ্কি ফারার’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here