ডেস্ক: বলিউডে যেন বিয়ের সানাই বেজে গিয়েছে। একের পর অভিনেত্রীরা তাঁদের ভালোবাসার সঙ্গীদের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। প্রথমেই সাত পাকে বাঁধা পড়েছেন বলি পাড়ার অন্যতম অভিনেত্রী সোনাম কাপুর। চলতি বছরের মে মাসে তাঁর বয়ফেন্ড আনন্দ আহুজা-র সঙ্গে বিয়ে করেছেন। সোনামের পরেই দিত্বীয় তালিকায় রয়েছেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। আর এখন জোর গুঞ্জন চলছে অভিনেত্রী মালাইকা নাকি খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলছেন অর্জুন কাপুর-এর সঙ্গে। বলিউডের এই দুই তারকা নাকি চুটিয়ে প্রেম করছেন। মাঝে সাজেই তাঁদের দুজনকেই দেখা যাচ্ছে রেস্টুরেন্ট-এ, ফ্যাশন শোতে কিংবা কোনও পার্টিতে।

তবে শোনাও যাচ্ছে মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খানও নাকি আগামী বছর বিয়ে করতে চলেছেন বান্ধবী জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে। দুই পরিবারের পাকা কথাও হয়ে গিয়েছে। সম্প্রতি, অর্পিতা খান-এর বাড়িতে গণেশ পুজো উপলক্ষে দেখা গিয়েছে এই দুই জুটিকে। তবে আরবাজ-এর সঙ্গে বিবাহ-বিচ্ছেদ হলেও খান পরিবারের সঙ্গে মালাইকার একই সম্পর্ক রয়ে গিয়েছে। খান পরিবারের যে কোন অনুষ্ঠানেই দেখা যায় মালাইক-কে।

সূত্রের খবর, অর্জুন কাপুর নাকি খুব শীঘ্রই মালাইকার সঙ্গে তাঁর সম্পর্ক-কে ‘অফিসিয়াল’ করতে চলেছেন। অভিনেত্রীর বাড়ির সামনেই অর্জুন-কে প্রায়শই দেখা যায়। সম্প্রতি তাঁদের দুজনকে জুহুর একটি বিচে দেখা গিয়েছে। পাপারাৎজির ক্যামেরায়ও এদের দুজনের মধুর সম্পর্কও ধরা পড়েছে। তবে কবে তাঁরা সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তা এখনও জানা যায় নি।

অন্যদিকে অর্জুন কাপুর ব্যস্ত রয়েছেন তাঁর আসন্ন ছবি ‘নমস্তে লন্ডন’-এর প্রোমোশন নিয়ে। এই ছবিতে অর্জুনের বিপরীতে দেখা যাবে পরিণিতি চোপড়া-কে। এদিকে সদ্য মুক্তি পাওয়া ছবি ‘পটাখা’ সিনেমায় মালাইকার একটি আইটেম নম্বর রয়েছে, যা ইতিমধ্যেই দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here