kolkata bengali news

ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে অভিনেতা আদিত্য রায় কাপুরের একটি পোস্টে। অভিনেতাকে বিঁধতে ছাড়ছেন না তাঁর ঘনিষ্ঠ বন্ধুরাও। কিছুদিন আগেই তিনি ইনস্টাগ্রামে যুক্ত হয়েছেন। আর এরপরেই এই কাণ্ড ঘটিয়ে বসলেন আদিত্য। ইনস্টাগ্রামে একটা পোস্ট করেই তিনি আক্রমণের শিকার হয়ে গেলেন। ইনস্টাগ্রামে অভিনেতা লেখেন, #TheSingleLife# বেশ আনন্দে রয়েছি। জীবনের প্রত্যেকটা মুহূর্তকে উপভোগ করছি। এরপরেই সোশ্যাল মিডিয়ায় অভিনেতার এই পোস্ট হয়ে যায় ভাইরাল। সঙ্গে সঙ্গে কমেন্ট আসতে শুরু করে। অর্জুন বলেন, ‘মিথ্যেবাদী’। অন্যদিকে পরিণীতি বলেন, ‘বড় মিথ্যেবাদী’। অবশ্য কোনটা সত্যি আর কোনটা মিথ্যে তা সময় আসলেই জানা যাবে।

বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল, আদিত্য নাকি ডেট করছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহার সঙ্গে। এমনকি সর্বপ্রথম বরুণ সোশ্যাল মিডিয়ায় এই খবরটি প্রকাশ করেন। তিনি লেখেন, আমার ভাই, আর বৌদি। এরপর থেকে জোর গুঞ্জন শোনা যাচ্ছিল, তাঁরা নাকি একে অপরের প্রেমে পড়েছেন। সোনা বা আদি কেউই এই বিষয় নিয়ে মুখ খুলতে চাননি। যদিও সোনাক্ষীর আগে তাঁর নাম শোনা গিয়েছিল ‘আশিকি গার্ল’ শ্রদ্ধা কাপুরের সঙ্গে। ২ বছর সম্পর্কে থাকার পর তাঁরা আলাদা হয়ে যান। এরপর নাম জড়ায় ক্যাটরিনা ক্যাফের সঙ্গে। যদিও ক্যাট তাঁর শুধুমাত্র ভালো বন্ধু বলে জানান আদিত্য। তিনি এখন ‘কলঙ্ক’ ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন। ছবিতে অভিনয় করেছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্ত। আদিত্যের বিপরীতে দেখা যাবে সোনাক্ষীকে। ছবিটি মুক্তি পাবে ১৭ এপ্রিল।

উল্লেখ্য, অভিনেতা এখন ব্যস্ত রয়েছেন তাঁর পরবর্তী ছবি ‘মালাং’-এর শ্যুটিং নিয়ে। কিছুদিন আগেই শ্যুটিংয়ের সেট থেকে  ভাইরাল হয় একটি ছবি। যেখানে তাঁকে এবং অভিনেত্রী দিশা পাটানিকে দেখা গিয়েছিল। এই ছবিতে আদি এবং দিশা ছাড়াও অভিনয় করছেন অনিল কাপুর, কুণাল খেমুরাও। পরিচালনার দায়িত্বে রয়েছেন মোহিত সুরি। পাশাপাশি তিনি অনুরাগ বসুর ছবিতে  অভিনয় করছেন। তিনি ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেত্রী শান্য মালহোত্ররা। ছবির শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here