kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, ব্যারাকপুর: তিনি নিজে আত্মবিশ্বাসী তিনি নিজে ভোটে জিতবেন। কারন গোটা লোকসভা কেন্দ্র জুড়ে একসময় তৃণমূলের সংগঠন তিনিই সাজিয়েছিলেন। তার কাঁধে ভর দিয়েই দীনেশ ত্রিবেদী ব্যারাকপুর লোকসভা কেন্দ্র থেকে ভোটে জিতে দিল্লি গিয়েছেন। তাও এক আধবার নয়, দু-দুবার। তার বিশ্বাস তার পুরানো দল তাকে মর্যাদা না দিলেও মানুষ তাকে ঠিকই ভোটে জিতিয়ে দেবেন। যদিও তার দাবি যে সব সময় মেলে যায় এমন নয়। বরঞ্চ উল্টোটা হতেও দেখা যায়। তিনি বেশ বড় গলায় দাবি করেছিলেন ভাটপাড়ার সব কাউন্সিলাররা তার দিকেই আছেন। বাস্তবে দেখা গেল এক তৃতীয়াংশ আছে, দুই তৃতীয়াংশ হাতছাড়া হয়েছে। তবুও তিনি অর্জুন সিং বলে কথা। তাই পুরপ্রধানের পদ থাকুক বা না থাকুক রাজনৈতিক গ্ল্যামারটা এখনও পুরোমাত্রায় রয়ে গিয়েছে। সেই তিনিই রাম নবমীর মিছিল থেকে জানিয়ে দিলেন কেন্দ্রে আবার রাম রাজত্বই ফিরতে চলেছে।

রাম নবমীর এই মিছিল থেকেই রাজ্য সরকারের পুলিশ প্রশাসন তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে দেন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং। তিনি বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ রামের আসা আটকাতে পারবে না। রামের আগমন আটকানোর ক্ষমতা মমতা বন্দ্যোপাধ্যায়ের নেই। রাম আসছে, মমতা বন্দ্যোপাধ্যায় যাচ্ছে।’ রাম নবমীর মিছিল করে সাংবাদিকদের একথাই বললেন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং। আসন্ন লোকসভা নির্বাচনে জিতে কেন্দ্রে যে ‘রাম রাজত্ব’ ফের আসতে চলেছে, শনিবারের রাম নবমীর মিছিল থেকে সেই বার্তাই দিলেন অর্জুন সিং।

শনিবার উত্তর ২৪ পরগনা জেলার ব্যারাকপুর মহকুমার নৈহাটি হাজীনগরে রাম নবমীর মিছিলে শামিল হন অর্জুন সিং। প্রায় ৫ কিমি এলাকায় এই মিছিল হয়। মিছিলে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং ছাড়াও উপস্থিত ছিলেন ব্যারাকপুর সাংগঠনিক জেলার সভানেত্রী ফাল্গুনী পাত্র, হালিশহর পুরসভার বিজেপির কাউন্সিলর রবি শঙ্কর সিং সহ কয়েকশো বিজেপি সমর্থক। মাথায় পাগড়ি পড়ে শনিবার রাম নবমীর মিছিলে অংশ নেন অর্জুনবাবু। রাম নবমীর এই মিছিলে বিজেপির দলীয় পতাকা অবশ্য ছিল না। হালিশহর হুকুমচাঁদ জুটমিল অঞ্চল থেকে এই মিছিল শুরু হয়ে মিছিল ঘোষ পাড়া রোড ধরে এসে হাজীনগর মোড়ে এসে শেষ হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here