শ্রীদেবীর মৃত্যুর সময় নিজের উপস্থিতি প্রসঙ্গে মুখ খুললেন অর্জুন

0
23
FotoJet1322

ডেস্ক: গতবছর ফেব্রুয়ারি মাসে বলিউডের আকাশ ছেড়ে পতন হয় এক উজ্জ্বল নক্ষত্রের। সকলের অজান্তেই চুপিসারে পরলোকে গমন করেন বলিউডের প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবী। তাঁর মৃত্যুর পর বনি কাপুরের ভেঙে যাওয়া দুই পরিবার এক হয়ে যায়। নিজের বোন অনশুলা কাপুরের পাশাপাশি জাহ্নবী কাপুর ও খুশি কাপুরের পাশে বড় দাদার পাশে এসে দাঁড়ান অর্জুন কাপুর। নিজের বাবা বনি কাপুরের পাশে এসেও দাঁড়ান অর্জুন কাপুর। এক সাক্ষাৎকারে সেই বিষয় নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে অর্জুনকে। দুবাইতে তাঁর বাবার নির্দেশেই শ্রীদেবীর মরদেহ আনতে গিয়েছিলেন অর্জুন। সেইবিষয় নিয়ে তখন অনেক বিতর্ক হয়, কিন্তু অর্জুন কিংবা বনি কাউকে মুখ খুলতে দেখা যায়নি তখন।

এদিকে কিছুদিন আগেই এইবিষয় নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে। অর্জুনা জানিয়েছেন, ”আপনারা আমাকে অনেক সাপোর্ট করেছেন আপনারা। কিন্তু আপনাদের বক্তব্য আমি বুঝতে পেরেছি, মানুষ যেটা ভাবছে বা তখন ভেবেছিল সেটা আমি ভাবিনি। তখন আমার যেটা ভালো মনে হয়েছিল, সেটাই আমি করেছি। যদি আমি অনেক বেশি যুক্তি পেতাম বা লোকের কথা শুনতাম, তাহলে সেটা সঠিক খাটত না। ইমোশন কাজ করত না তাঁর জন্য। আমার যেটা মনে হয়েছে সেটাই আমি করেছি। এটাতে আমার কোনও ক্ষোভ নেই। তবে এটা আমি মনেপ্রাণে বিশ্বাস করি আমার কোনও চরম শত্রুত যেন এটা না হয়। কারোর জীবনে মায়ের হাতটা যেন মাথার উপর সারাজীবন থাকে।”

 

পাশাপাশি অর্জুন আরও জানান, ”এমনকি আমার মাও সেটাই চাইত, শুধুমাত্র হিরো হওয়ার জন্য এটা করেছি এই কথাটি ভুল। আমার মা বাবাকে খুব ভালোবাসত। বাবার দুঃখের দিনে তাঁর পাশে থাকার নির্দেশ দিয়েছিলেন আমার মা। তিনি চাইতেন আমি যেন বাবার সবচেয়ে কাছের পাত্র হয়ে উঠি। এটা খুব খারাপ লাগার বিষয়। এটা ততটা সহজ নয়। মায়ের মৃত্যু আমাকে ভেঙে দিয়েছিল ভিতর থেকে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here