ডেস্ক: বলিউডে এখন কান পাতলেই শোনা যাচ্ছে অর্জুন রামপাল ও তাঁর নতুন বিদেশি গার্লফ্রেন্ডের প্রেমকাহিনী । বাজারে খবর, লুকিয়ে চুরিয়ে নয়, খুল্লামখুল্লাই প্রেম করছেন অর্জুন ও তাঁর বিদেশিনী প্রেমিকা। বলিউড অভিনেতার এই নয়া প্রেম পর্বের স্বপক্ষে যথেষ্ট প্রমাণও সংগ্রহ করেছেন তাঁর ভক্তরা। দুই লাভ বার্ডসকে মাঝে মধ্যেই নাইট ক্লাবে, আবার কখনও বা রেঁস্তোরায়  লাঞ্চে দেখা যায়। তবে সেলিব্রেটিদের এমন প্রেমলীলা নতুন কোনও খবর নয়, কিন্তু এখানে বিষয়টা একটু হাটকে! আর সেই কারণেই এই প্রেম সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে গেছে। প্রত্যক্ষদর্শীরা বলছেন, অর্জুন যখন তাঁর গার্লফ্রেন্ডের সঙ্গে কোথাও যান তাঁদের ‘ড্রেস চয়েস’ সকলের নজর কাড়ে। তাঁরা দুজনে একেবারে ম্যাচিং করে পোশাক পরেন। আর তা থেকে খুব সহজেই অনুমেয়, খামখেয়ালি প্রেম নয়, একেবারে জুটিতে লুটি হয়েই বাজার মাতাচ্ছেন তাঁরা।

অবশ্য এই প্রথম নয়, বলিউডে লাভ বার্ডসদের একই ধরণের পোশাক পরা এখন কার্যত ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। সম্প্রতি, আমরা আলিয়া ভট্ট ও রণবীর কাপুর-কে একই পোশাকে দেখতে পেয়েছিলাম বিমানবন্দরে। তাঁরা দুজনেই আসন্ন ছবি ‘ব্রমাস্ত’-এর শুটিং সেরে ফিরছিলেন। ঠিক এরকম ধরণের বিষয়টি লক্ষ্য করা গিয়েছিল ‘সুলতান’ সলমন এবং ‘জায়রা’ ক্যাটরিনার ক্ষেত্রেও। এই দুই বলি তারকা ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটিতে কাজ করার সময় ক্যামেরার ফ্রেমে ‘ সেম ড্রেস গেম’-এ ধরা দিয়েছিলেন। অর্জুন রামপাল ও তাঁর প্রেমিকা সেই ট্রেন্ড-ই বজায় রাখছেন বুঝতে অসুবিধা হয় না।

সূত্রের খবর, সম্প্রতি, অর্জুন রামপাল ও তাঁর স্ত্রী মেহর ডিভোর্স ফাইল করেছিলেন। এরপরই স্ত্রীর থেকে আলাদা থাকেন অর্জুন। সন্তানদের জন্য অবশ্য মাঝেমধ্যে দেখা করতে হয় তাঁদের। শুধু তাই নয়, একে অপরের ইনস্টাগ্রাম পোস্টে কমেন্টও করে থাকেন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকেলও বিদেশিনী প্রেমিকাই ‘ কাবাব ম্যায় হাড্ডি’ হয়ে যান। নতুন প্রেমিকার জন্যই নাকি অর্জুনের দীর্ঘ দুই দশকের দাম্পত্য সম্পর্কে চিড় ধরে। এবং এখন তাঁদের ‘ গোল্ডেন হ্যান্ডশেক’ আইনের ঘরে বন্দি। বিদেশিনীর সঙ্গে সম্পর্ক যতই গাঢ় হচ্ছে, ততই অর্জুন ও তাঁর স্ত্রীর ডিভোর্সের গ্রিন সিগন্যালটা আরও উজ্জ্বল হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here