kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ভোটগ্রহণের আগের দিনই ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের উত্তাপ বাড়িয়ে রেখেছেন বিজেপি প্রার্থী অর্জুন সিং। কিন্তু পুলিশের সামনে তাঁর হম্বি-তম্বি মোটেও ভালভাবে নেয়নি নির্বাচন কমিশন। অর্জুনের মন্তব্যের প্রেক্ষিতে এদিন উত্তর ২৪ পরগনা জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। এদিন অর্জুনের মন্তব্য-‘আমার প্রত্যেকটা ভোটে অপারেশন হয়, কালকের ভোটে অন্য অপারেশন’ দৃষ্টি আকর্ষণ করেছে কমিশনের। সেই প্রেক্ষিতেই এই রিপোর্ট তলব করা হয়।

এদিন ব্যারাকপুরের বিজেপি প্রার্থীকেও অনুব্রতর মতো নজরবন্দি করতে আগে থেকেই নির্বাচন কমিশনে আর্জি জানিয়েছিল শাসকদল৷

আগামীকাল নির্বাচনের আগে জেলা শাসকের দফতরে প্রশাসনিক বৈঠকে যোগ দিতে এসে সেই নজরবন্দি প্রসঙ্গে মুখ খোলেন অর্জুন। তাঁর দাবি, ‘আমাকে নজরবন্দি করার মত কোনও কারণ নেই, ও (অনুব্রত) গুন্ডা, আমি একজন প্রার্থী।’ তাঁকে আরও বলতে শোনা যায়, ‘প্রতিটা নির্বাচনে আমি নতুন নতুন অপারেশন করি।’ অর্জুনের এই মন্তব্যের প্রেক্ষিতেই তাঁর বিরুদ্ধে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

প্রসঙ্গত, এদিন হালিশহরে কেন্দ্রীয় বাহিনীর সামনেই পুলিশের সঙ্গে বচসায় জড়ান বিজেপি প্রার্থী। পুলিশের চোখে চোখ রেখে প্রশ্ন করতে দেখা যায় অর্জুন সিংকে। শনিবার তাঁর গাড়ি ভাঙচুরের ঘটনার কথা টেনে জানতে চান, গতকাল আপনারা কোথায় ছিলেন? পুলিসকে ঘিরে ক্ষোভ উগরে দেন বিজেপি কর্মীরাও। এই সব মিলিয়ে ভোটের আগে দিন পর্যন্তও উত্তপ্ত থাকে ব্যারাকপুরের পরিস্থিতি। তবে কমিশনের রিপোর্ট তলব অর্জুনকে যে কিছুটা হলেও চাপে রাখবে তা বলাই চলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here