kolkata bengali news

Highlights

  • গোপন চুক্তির জন্যই শ্রমিকদের কথা পার্লামেন্টে তোলা হয় না বলে দাবি অর্জুনের
  • অর্জুনের দাবি, এখন বিদ্যুতে ছাড় দেওয়া হবে বলা হচ্ছে, পরে দাম বাড়িয়ে সেই টাকা আদায় করা হবে
  • বিজেপি নেতার দাবি, মুখ্যমন্ত্রী নিজেও জানেন সিএএ আইন মানতেই হবে

নিজস্ব প্রতিবেদক, বাউড়িয়া: মিলের শ্রমিকদের ইএসআই, প্রভিডেন্ট ফান্ডের টাকা বকেয়া রয়েছে। আর এই জন্য দায়ী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনটাই দাবি করলেন বিধায়ক অর্জুন সিং। অভিযোগ করেন, মিলের মালিকের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের যোগসাযোগ রয়েছে।

বৃহস্পতিবার বাউড়িয়া ফোর্টগ্লস্টার মিল এলাকায় এক সভায় অর্জুন সিং বিস্ফোরক অভিযোগ করেন তৃণমূল সুপ্রিমোর বিরুদ্ধে। বলেন, মিলের শ্রমিকদের ইএসআই প্রভিডেন্ট ফান্ডের টাকা বকেয়া রয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় সেই সমস্যার কথা কোনোদিন পার্লামেন্টে তোলেননি। কারণ, মালিকদের সঙ্গে তাঁর যোগসাযোগ রয়েছে। কটাক্ষ করে বলেন, পিসি ভাইপোর কোম্পানিতে কিছু টাকা ডোনেশন দিয়ে মালিকরা টাকা আত্মসাৎ করেছে।

নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীর বিরোধিতা প্রসঙ্গে তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় সিএএ নিয়ে শুধুমাত্র বিরোধিতার জন্য বিরোধিতা করছেন। বলেন, উনি ভালো করেই জানেন যেটা আইন হয়ে গিয়েছে সেটা মানতে হয়। এটা নিয়ে তিনি লোককে ভুল বোঝানো চলছেও বলে দাবি করেন। অভিযোগ করে বলেন, রেলের সম্পত্তি নষ্ট হয়েছে। অথচ যারা নষ্ট করল তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে না। রাজ্যে বিদ্যুতে ৭৫ ইউনিট ছাড় দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তা কটাক্ষ করে অর্জুন বলেন, এটা আসলে গোয়েঙ্কাদের সঙ্গে গোপন চুক্তি। তারা কিছু দিনের জন্য ভর্তুকি দেবে। পরে দাম বাড়িয়ে সেই টাকা তুলে নেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here