news sports

মহানগর ওয়েবডেস্ক: কথায় আছে “বাপকা বেটা, সিপাইকা ঘোড়া কুছ নেহি তো থোড়া থোড়া”। অর্থাৎ পিতার গুণ কিছুটা হলেও সন্তানের মধ্যে বর্তাবে। ক্রিকেট ঈশ্বর ও বাইশ গজের কিংবদন্তি শচীন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকরের জন্যও এই কথা প্রযোজ্য।

ফাস্ট বোলার অর্জুনেই মোহিত হয়েছেন দেশের প্রাক্তন বিশ্বকাপ জয়ী পেসার এস শ্রীসন্থ। তিনি মনে করছেন শচীন পুত্র একদিন দেশের জার্সিতে খেলবেন। টুইট করে সেই কথা জানালেন ধোনির নেতৃত্বে কুড়ি ও পঞ্চাশ ওভারের বিশ্বকাপ জয়ী।

অর্জুন তেন্ডুলকর কিন্তু এখনও ক্লাব পর্যায়েই সফল হয়েছেন। ঘরোয়া ক্রিকেটে সেভাবে সফল নন। কিন্তু ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক মুম্বই টি২০ লিগে অবশ্য দাগ কেটেছেন অর্জুন। টুর্নামেন্টের দ্বিতীয় সংস্করণের নিলামে চর্চায় ছিলেন অর্জুন। আকাশ টাইগার্স তাঁকে ৫ লক্ষ টাকায় দলে আনে। শ্রীসন্থ কিন্তু রীতিমতো আশাবাদী যে, অর্জুন ভবিষ্যতে ভারতের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে সফল হবেনই।

সদ্যই শচীন ৪৭ বছরে পা দিয়েছেন। জন্মদিনে শচীনকে টুইট করে শুভেচ্ছা জানান শ্রীসন্থ। শচীন তাঁর প্রত্যুত্তরে লিখেছেন, “শ্রী তোমাকে অনেক ধন্যবাদ। আমার শুভেচ্ছা নিও। তোমার বাড়ির সকলে যেন সুস্থ আর নিরাপদ থাকে এই কামনাই করি।”

২৭ টেস্ট, ৫৩ একদিনের ম্যাচ এবং ১০ টি আন্তর্জাতিক টি-২০ খেলা শ্রীসন্থ শচীনের শুভেচ্ছায় আনন্দিত হন। তিনি লেখেন, “অনেক ধন্যবাদ সচিন পা’জি। তোমার থেকে বার্তা পেয়ে দিন ভাল হয়ে গেল। তোমার বাড়ির সকলকে আমার ভালবাসা ও শ্রদ্ধা। আর একটা কথা বলি, অর্জুন কিন্তু খুব ভাল খেলছে। ওর দুর্দান্ত অ্যাকশন আর অসাধারণ ছন্দ। আমি নিশ্চিত ও দেশের হয়ে খেলবেই।”

আইপিএলে ম্যাচ গড়াপেটার জন্য তিনি দীর্ঘ সময় নির্বাসিত ছিলেন শ্রীসন্থ। পরে তাঁর আজীবন নির্বাসনকে কমিয়ে সাত বছর করে বিসিসিআই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here