ডেস্ক: গত দুই দিন ধরে নিখোঁজ থাকার পর অবশেষে হদিশ মিলল ভারতীয় সেনা জওয়ান মির ইদরিশ সুলতানের। কাশ্মীর পুলিশের দাবি উপত্যকায় জঙ্গিদের চিরশত্রু এই সেনা জওয়ান যোগ দিয়েছেন খোদ জঙ্গিদলে। সোপিয়ানের বাসিন্দা এই সেনা জওয়ান হিজবুল মুজাহিদিনে যোগ দিয়েছে বলে ধারনা জম্মু কাশ্মীর পুলিশের।

জম্মু কাশ্মীরের স্থানীয় একটি সংবাদমাধ্যমের তরফে দাবি করে বলা হয়েছে এই সেনা জওয়ান জঙ্গিদলে যোগ দিয়েছে। একে ৪৭ রাইফেল হাতে ওই জওয়ানের এক ছবিও প্রকাশ করেছে তাঁরা। এদিকে হিজবুল মুজাহিদিনের তরফেও স্বীকার করা হয়েছে ওই জওয়ান যোগ দিয়েছে জঙ্গি দলে। শুধু তাই নয় পুলিশের দাবি, সোপিয়ানের দুই তরুণকে সঙ্গে নিয়ে জঙ্গি দলে যোগ দিয়েছে ওই জওয়ান। যদিও, সেনার তরফে এই প্রসঙ্গে এখনও স্পষ্ট করে কিছুই বলে হয়নি। সেনার দাবি, ওই জওয়ান যে জঙ্গি দলে যোগ দিয়েছে এমন কোনও খবর তাঁদের কাছে নেই। ওই জওয়ান শুধুমাত্র নিখোঁজ।

উল্লেখ্য, গত শনিবার থেকে নিখোঁজ ছিলেন ভারতীয় সেনার এই জওয়ান মির ইদরিশ সুলতান। এরপর গত সোমবার পুলিশের কাছে নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করেন ওই সেনা জওয়ানের বাবা। জম্মু কাশ্মীর থেকে সম্পপ্রতি ওই জওয়ানকে বিহারের কাটিয়ারে পাঠানো হয়। এরপর ঝাড়খন্ডে পোস্টিং হওয়ার কথা ছিল তার। কিন্তু তার আগেই জঙ্গিদের ফাঁদে পা দিল ওই জওয়ান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here