bengali news

Highlights

  • ২০১৯-এর ২৭ ডিসেম্বর সলমনের বোন অর্পিতা খান জন্মদেন একটি কন্যা সন্তানের
  • অভিনেতা আয়ুষ শর্মা ও অর্পিতা খানের দ্বিতীয় সন্তানের নাম রাখা হয় আয়াত
  • সলমনের আয়াতকে চুমু খাওয়ার দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে

মহানগর ওয়েবডেস্ক: গতবছরেই সলমনের জন্মদিনে সুখবর দেন তাঁর বোন অর্পিতা খান। ২০১৯-এর ২৭ ডিসেম্বর সলমনের বোন অর্পিতা খান জন্মদেন একটি কন্যা সন্তানের। সেই খবরেই আবেগতাড়িত হতে দেখা যায় সলমন খানকে। অভিনেতা আয়ুষ শর্মা ও অর্পিতা খানের দ্বিতীয় সন্তানের নাম রাখা হয় আয়াত। দু’দিন আগেই অর্পিতা তাঁর ছোট্ট কন্যাসন্তান আয়াতকে সলমানের বাড়িতে নিয়ে যান। সেইখানেই ছোট্ট আয়াতকে দেখতে পেয়ে আবেগে ভেসে যান সলমান খান।

অর্পিতার কন্যাসন্তানকে চুমু খেয়ে মামার ভালোবাসা দেন সলমান। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যেই। অর্পিতা, মামা সলমানের ছোট্ট ভাগ্নীকে আদর করার ভিডিও সোশ্যাল মিডিয়াতে দিতেই অনুরাগীদের ছোঁয়ায় এখন সোশ্যাল মিডিয়ার মূল রসদে পরিণত হয়েছে। ২০১৪ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন আয়ুষ শর্মা ও অর্পিতা খান। ২০১৬ সালে তাদের প্রথম পুত্র সন্তান হয় যার নাম দেন আহিল।

 

View this post on Instagram

 

We love you Mamu @beingsalmankhan

A post shared by Arpita Khan Sharma (@arpitakhansharma) on


তারপরেই ২০১৯, ২৭ ডিসেম্বর মামা সলমনের কোলে ছোট্ট ভাগ্নী আয়াতকে হাজির করান অর্পিতা-আয়ুষ। কাজের কথা বলতে গেলে সলমানের ‘রাধে’ ছবি করোনা ভাইরাসের জেরে মধ্যপ্রাচ্য ও থাইল্যান্ডে শ্যুটিং বাতিল করা হয়েছে। তাই আপাতত নতুন কাজের কথা নিয়েই চিন্তাভাবনা করতে ব্যস্ত সলমন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here