অবশেষে কিনারা, জিয়াগঞ্জ কাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত

0
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, সাগরদিঘি: অবশেষে গ্রেফতার করা হল সপরিবারে শিক্ষক খুনের ঘটনার মূল অভিযুক্তকে। ধৃতের নাম উৎপল বেহরা। অভিযুক্ত পেশায় রাজমিস্ত্রি। তাকে সাগরদিঘির সাহাপুর গ্রাম থেকে পাকড়াও করা হয়। মূল অভিযুক্তকে গ্রেফতারের পরেই স্থানীয় বাসিন্দারা তার দিদির বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখায়। এলাকা জুড়ে দেখা দিয়েছে চাঞ্চল্য।

জানা গিয়েছে, আর্থিক লেনদেন সংক্রান্ত কারণেই খুন করা হয়েছে শিক্ষক বন্ধু প্রকাশ পাল ও তাঁর পরিবারকে। এছাড়াও ব্যক্তিগত শত্রুতাও ছিল বলে জানা গিয়েছে।

সোমবার রাতে মূল অভিযুক্তকে গ্রেফতারের পর দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়। আর অবশেষে সেই প্রশ্নের মুখে ভেঙে পড়েই ৩ জনকে খুনের কথা স্বীকার করে উৎপল। জানা গিয়েছে, ৪৮ হাজার টাকা পেত ওই শিক্ষকের কাছ থেকে। তার জন্য বারবার ফোন করে তাগাদা দেয় বন্ধু প্রকাশকে। আর এরপরেই টাকা না পেয়ে উত্তেজিত হয়ে রাগের বশে খুন করার সিদ্ধান্ত। সন্দেহ এড়াতে খুনের পরে ধৃত পোশাক বদল করে বলেও জানা গিয়েছে। যদিও ধৃতের মায়ের দাবি, ছেলে এবং ওই শিক্ষকের মধ্যে আর্থিক লেনদেনের সম্পর্ক ছিল। টাকার তাগিদা দিতেই ছেলে ফোন করেছিল বন্ধু প্রকাশকে। তবে খুন করেনি। শুধুমাত্র ওই দিন শেষ ফোন করার জন্যই ফেঁসে গিয়েছে ছেলে।

জিয়াগঞ্জ খুনের ঘটনায় এর আগেই সৌভিক নামে এক অভিযুক্তকে আটক করা হয়েছিল। তাঁর সঙ্গে শিক্ষকের স্ত্রী বিউটির ঘনিষ্ঠতা ছিল বলে মনে করা হচ্ছে। পাশাপাশি আর্থিক লেনদেনের বিষয়ও উঠে এসেছে। তদন্তের স্বার্থে পুলিশ সূত্রে এখনও সমস্ত বিষয় প্রকাশ্যে আনা হয়নি। জানানো হয়েছে, বেশ কিছু বিষয়ে রয়েছে ধোঁয়াশা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here