রাজনীতি করবেন না, তাই কংগ্রেস থেকে পদত্যাগ করলেন বিগ বস খ্যাত আরশি খান

0
184

মহানগর ওয়েবডেস্ক: ঢাক-ঢোল পিটিয়ে, মহাসমারোহে ২০১৯ লোকসভা নির্বাচনের আগে কংগ্রেসে যোগদান করেন আরশি খান। বিগ বস ১১-এর মাধ্যমে খ্যাতি পাওয়া এই বিতর্কিত মডেল-অভিনেত্রী মুম্বই কংগ্রেসের হাত ধরে রাজনীতিতে নামেন কিছু মাস আগেই। এবার সেই রাজনীতির আঙিনা থেকেই বিদায় নিলেন আরশি খান। গতকাল তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলে আরশি এই কথা ঘোষণা করেছেন। পাশাপাশি তিনি কংগ্রেস থেকে পদত্যাগও করেছেন বলে জানা গিয়েছে।

গতকাল সোশ্যাল মিডিয়াতে তিনি লিখেছেন, ”যেহেতু বলিউডে বিনোদনের ও মডেলিং-এর একাধিক কাজ হাতে রয়েছে আমার। তাই মাঠে নেমে কিংবা সক্রিয়ভাবে রাজনীতি করতে পারব না আমি। তাই এইখানেই আমি জানিয়ে দিচ্ছি, যে রাজনীতিতে থেকে বিদায় নিচ্ছি। কংগ্রেস থেকেও আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করছি আমি।” আরশি আরও জানান, ”দেশের পাশে আমি সবসময় আছি, দেশের জন্য যা খুশি করব, কারণ ভারতকে আমি ভালোবাসি। সামাজিক কাজে কিংবা সমাজের জন্য যা ভালো মনে হয় করব আমি। তবে রাজনৈতিক ভাবে আর সক্রিয় থাকতে পারব না আমি। শুধুমাত্র হাতে একাধিক সিনেমা, ওয়েব সিরিজ ও গানের ভিডিওর কাজ রয়েছে তাই কংগ্রেস ও রাজনীতি ছেড়ে দিচ্ছি আমি। ভারতীয় সিনেমা জগৎ-একজন বড় মাপের শিল্পী হতে চাই আমি। এটাই আমার লক্ষ্য, আমার পাশে যারা এতদিন ছিলেন এবং ভবিষ্যতেও থাকবেন তাঁদের অসংখ্যা ধন্যবাদ জানাই।”

বলিউডে অন্যতম বিতর্কিত মুখ হলেন আরশি। কেরিয়ারের শুরুতেই খবরের শিরোনামে আসেন তিনি। কারণ এক সাক্ষাৎকারে তিনি দাবি করেন পাকিস্তানের ক্রিকেটার শাহিদ আফ্রিদি নাকি তাঁর সন্তানের বাবা ও তাঁর সঙ্গে বিয়ে হয়েছে ওই ক্রিকেটারের। যদিও পরবর্তীকালে সেটি নাকচ করে দেন আরশি এবং সকলের সামনে ক্ষমাও চেয়ে নেন এই ভুল খবর বলার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here