Home Featured করোনা আবহে সেক্স হচ্ছে বেশি করে, বলছে সমীক্ষা

করোনা আবহে সেক্স হচ্ছে বেশি করে, বলছে সমীক্ষা

0
করোনা আবহে সেক্স হচ্ছে বেশি করে, বলছে সমীক্ষা
Parul

নিজস্ব প্রতিনিধি : করোনার প্রকোপে কমেছে ঝগড়া। বেড়েছে যৌনজীবনের সময়। সাম্প্রতিক এক সমীক্ষায়ই এই তথ্য উঠে এসেছে। দেখা গিয়েছে, প্রাক-করোনা সময়ে যে দম্পতি বেশি বেশি করে ঝগড়া করতেন, তাঁরাই এখন সময় কাটাচ্ছেন বেশি করে সেক্স করে।

 

২০১৯ এর শেষের দিকে চিনের উহান প্রদেশে প্রথম সন্ধান মেলে করোনা সংক্রমিতের। দ্রুত তা ছড়িয়ে পড়ে গোটা বিশ্বে। তার পর থেকে বিশ্বের বিভীষিকা হয়ে দাঁড়িয়েছে মারণ এই ভাইরাসের আগ্রাসন। ভাইরাসের বাড়বাড়ন্ত রুখতে লকডাউনের আশ্রয় নেয় বিশ্বের প্রায় সব দেশ। তাতে সংক্রমণের প্রকোপ কিছুটা কমেছে বটে, তবে প্রাণহানি রোখা যায়নি। ইদানিং গোটা বিশ্বেই সংক্রমণের প্রকোপ কমেছে, কমেছে প্রাণহানির গ্রাফও।

লকডাউন পরিস্থিতিতে কাজ হারিয়েছেন বহু মানুষ। ঘরে এসে বসেছেন তাঁরা। যাঁরা অফিস কাছারিতে গিয়ে কাজ করতেন, তাঁরাও এখন কাজ করছেন বাড়িতে বসে। স্বাভাবিকভাবেই প্রায় ভেঙে যাওয়া দাম্পত্য সম্পর্কে এসেছে ভালোবাসার জোয়ার। যার জেরে একান্তে সময় কাটানোর সুযোগ পাচ্ছেন নারী-পুরুষ। তাই প্রাক-করোনা সময়ে যেমন ঝগড়া অশান্তিতে লিপ্ত থাকতেন দম্পতি, তাঁরাই এখন দিব্যি সংসার করছেন রসে বসে। প্রত্যাশিতভাবেই উপভোগ করছেন যৌনজীবনের আনন্দ।

আমেরিকার মনমাউথ বিশ্ববিদ্যালয়ের একদল গবেষক দেখেছেন, করোনা পরিস্থিতিতে মানুষ সেক্স করে বেশি সময় কাটাচ্ছেন। তাই নারী-পুরুষের মধ্যে ঝগড়া অশান্তি গিয়েছে কমে। সে কথা সমীক্ষক দলের কাছে নির্দ্বিধায় স্বীকারও করেছেন ৭০ শতাংশ দম্পতি। তাঁরা জানিয়েছেন, প্রাক করোনা সময়ে তাঁরা সেক্স করতেন সপ্তাহে একবার, কোনও কোনও সপ্তাহে হতই না। সেখানে করোনা-পিরিয়ডে তাঁরা সপ্তাহে গড়ে চারবার করে সেক্স করেছেন। জীবন ভরে উঠেছে নব আনন্দে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here