news bengali kolkata

মহানগর ওয়েবডেস্ক: এই মুহূর্তে বাইশ গজে যে ক’জন হাতে গোনা বোলার রিভার্স সুইং করাতে পারেন, তাঁদের মধ্যে প্রথমেই মহম্মদ শামি। বিরাট কোহলির দলের স্টার তিনি। ক্রিকেটের যে কোনও ফর্ম্যাটেই তিনি ভারতীয় দলের অন্যতম সেরা যোদ্ধা। এই মুহূর্তে লকডাউনের জন্য উত্তরপ্রদেশে নিজের বাড়িতে বন্দি রয়েছেন তিনি।করোনা থাবা না-বসালে শামি আইপিএলে ফুল ফোটাতেন।

গৃহবন্দি ভারতীয় দলের ক্রিকেটাররা নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। শামি কিন্তু খুঁজে পেলেন তাঁর হারিয়ে যাওয়া প্রতিভাকে। লকডাউন না হলে জানাই যেত না শামি ছবিও আঁকতে পারেন। বৃহস্পতিবার বিকালে শামি সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ভিডিও শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে তিনি পেন্সিল স্কেচ করছেন। তিনি লিখেছেন, “বহু বছর পর কিছু স্কেচ করার চেষ্টা করছি। আপনারাই শিল্পী শামিকে নিয়ে কী ভাবছেন?”

 

View this post on Instagram

 

Trying out some sketches after years…how do you think about the “The Artist Shami”? 😅

A post shared by Mohammad Shami , محمد الشامي (@mdshami.11) on

শামির কথা বললেই ফ্যানেদের মনে পড়ে যায় লন্ডন বিশ্বকাপে তাঁর হ্যাটট্রিকের কথা। সাউদাম্পটনে বিশ্বকাপের লিগ ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে পরপর তিন বলে তিন উইকেট নেন শামি। চেতন শর্মার পর দ্বিতীয় ভারতীয় হিসাবে হ্যাটট্রিক করেন শামি। তিনি পর পর তিন বলে আউট করেছিলেন মহম্মদ নবি, আফতাব আলম ও মজিব উর রহমানকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here