‘অসাধারণ সাংসদ ও মেধাবী আইনজীবী ছিলেন’, অরুণ জেটলির মৃত্যুতে শোকপ্রকাশ মমতার

0
51

মহানগর ওয়েবডেস্ক: দীর্ঘ রোগভোগের পর অবেশেষে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অরুণ জেটলি। এদিন দিল্লির এইমস হাসপাতালে দীর্ঘ রোগভোগের পর মারা গিয়েছেন ভারতের প্রাক্তন অর্থমন্ত্রী ও প্রতিরক্ষামন্ত্রী অরুণ জেটলি। তাঁর মৃত্যুতে শোকের ছায়া রাজনৈতিক মহলে। অরুণ জেটলির মৃত্যুতে এদিন টুইটারে শোকপ্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি জানিয়েছেন, ”খুবই দুঃখজনক ঘটনা, অরুণ জেটলিজির মৃত্যুর খবর শুনে আমি শোকাহত। একজ অসাধারণ সাংসদ ও মেধাবী আইনজীবী ছিলেন। প্রত্যেক দলের সদস্যদের সম্মান জানাতেন। ভারতীয় রাজনীতিতে ও পরিকল্পনাতে তাঁর অবদান অনস্বীকার্য। তাঁর স্ত্রী ও সন্তানদের প্রতি সমবেদনা জানাই আমি।” পাশাপাশি তৃণমূল কংগ্রেসের তরুণ সাংসদ ও অভিনেত্রী নুসরত জাহান এদিন টুইট করে জানিয়েছেন, ”অত্যন্ত দুঃখের খবর, একজন অসাধারণ সাংসদ ছিলেন। তাঁর আত্মার শান্তি কামনা করি।” গত ৯ অগাস্ট শ্বাসকষ্টজনিত রোগে দিল্লির এইমসে ভর্তি হন তিনি। মাল্টিঅর্গ্যান ফেলিয়োরের জন্য তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। দীর্ঘদিন ক্যানসার রোগে ভুগছিলেন ভারতের এই প্রাক্তন অর্থমন্ত্রী।

মোদী সরকারের ও বিজেপির অন্যতম খুঁটি ছিলেন অরুন জেটলি, মাত্র ৬৬ বছর বয়সে মারা গিয়েছেন তিনি। এদিন বেলা ১২ টা বেজে ৭ মিনিটে মারা গিয়েছেন অরুণ জেটলি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here