অরুণ জেটলির প্রয়াণে শোকস্তব্ধ বলিউড! শোকবার্তা টুইটারে

0
63

মহানগর ওয়েবডেস্ক: ভারতের প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলির মৃত্যুতে শোকের ছায়া রাজনৈতিক মহলে। বিগত বেশ কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন তিনি। গত ৯ অগাস্ট শ্বাসকষ্টজনিত রোগে দিল্লির এইমসে ভর্তি হন অরুণ জেটলি। এদিন বেলা ১২ টায় প্রয়াণ হয় তাঁর। মূলত মাল্টি অর্গ্যান ফেলিওয়োরের জন্য মৃত্যু হয়েছে তাঁর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর। ২০১৮ সালে তাঁর কিডনি প্রতিস্থাপন করা হয়। এছাড়াও তাঁর শরীরে শর্করা পরিমাণটা বেশি ছিল।

তাঁর মৃত্যুতে বহু রাজনৈতিক ব্যক্তি ও বলিউডের তারকারা শোকপ্রকাশ করেছেন টুইটারে। এদিন অভিনেত্রী নিম্রত কর, পরিচালক করণ জোহার, রীতেশ দেশমুখ, আশা ভোসলে, অনিল কাপুর, বিজেপি সাংসদ ও অভিনেতা সানি দেওল এছাড়াও আরও অনেকে। দীর্ঘ রোগভোগের পর অবেশেষে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অরুণ জেটলি। এদিন দিল্লির এইমস হাসপাতালে দীর্ঘ রোগভোগের পর মারা গিয়েছেন ভারতের প্রাক্তন অর্থমন্ত্রী ও প্রতিরক্ষামন্ত্রী অরুণ জেটলি।

মোদী সরকারের ও বিজেপির অন্যতম খুঁটি ছিলেন অরুন জেটলি, মাত্র ৬৬ বছর বয়সে মারা গিয়েছেন তিনি। শুধুমাত্র অর্থমন্ত্রী কিংবা প্রতিরক্ষা মন্ত্রী নয় অরুণ জেটলি সামলেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রক, ব্যবসা ও বাণিজ্য দফতর। চার বছরের রাজ্যসভার সাংসদও ছিলেন অরুণ জেটলি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here