জেটলির শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে দেখা করতে গেলেন উমা ভারতী

0
61
arun-jaitley

মহানগর ওয়েবডেস্ক:  দীর্ঘদিন ধরে তিনি ভর্তি রয়েছেন হাসপাতালে। কিন্তু কোনভাবেই আশার খবর শোনাতে পারছেন না ডাক্তাররা। দিন দিন শারিরীক অবস্থার আরও অবনতি ঘটছে। কিছুদিন আগেই তাঁকে হাসপাতালে শয্যাশায়ী অবস্থায় দেখে এসেছেন, প্রধানমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রী সহ রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। গতকাল অর্থাৎ শুক্রবার হাসপাতাল সূত্রে জানান হয়ছে, তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটেছে।

এদিন প্রাক্তন অর্থমন্ত্রীর সঙ্গে হাসপাতালে দেখা করতে আসেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী উমা ভারতী। খোঁজ নেন তাঁর স্বাস্থ্যের। প্রসঙ্গত গত ৯ আগষ্ট প্রবল শ্বাসকষ্ট ও শারীরিক অস্থিরতা নিয়ে তিনি ভর্তি হন রাজধানীর এইমসে। পরদিন থেকে অর্থাৎ ১০ আগষ্ট থেকে তাঁর শারীরিক অবস্থা নিয়ে বিবৃতি দেওয়া বন্ধ করে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। ঠিক তার ১০ দিন পর এইমস এর তরফে জানান হয়, জেটলির শারিরীক অবস্থার ক্রমশ অবনতি ঘটছে তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। বস্তুত ২০১৮ সালে তার কিডনি প্রতিস্থাপন করা হয় তার পর থেকেই শারিরীক অসুস্থতায় ভুগতে শুরু করেন তিনি। তার স্বাস্থ্যের অবনতির কারণে ২০১৯ এর লোকসভা ভোট থেকেও তাকে বিরত থাকতে হয়।

হাসপাতালে ভর্তির পর থেকেই প্রাক্তন অর্থমন্ত্রীকে দেখতে দলমত নির্বিশেষে বিরোধী রাজনৈতিক ব্যক্তিত্য থেকে শুরু করে নিজ দলের লোকজন প্রত্যেকেই দেখা করতে গিয়েছেন শয্যাশায়ী জেটলির সঙ্গে। কংগ্রেসের জ্যোতিরাদিত্য সিন্ধিয়ারা, অভিষেক সিংভি সহ আম আদমি পার্টির শীর্ষক অরবিন্দ কেজরিওয়ালও অরুণ জেটলির সঙ্গে দেখা করতে হাসপাতালে যান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here