অনুষ্কা না করিনা, কে হবেন ‘অরুন্ধতী’?

0
187
kolkata bengali news, kareena and anushka

মহানগর ওয়েবডেস্ক: বিয়ে এবং সন্তান জন্মানোর পরও কেরিয়ার যে শেষ হয়ে যায় না তা প্রমাণ করে দেখিয়েছেন করিনা কাপুর খান। সংসার এবং অভিনয় সমানতালে করে চলছেন করিনা। পাশাপাশি নিজের একটি রেডিও স্টেশনও সামলাচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি ‘গুড নিউজ’ ছবির শ্যুটিং শেষ করে পটৌডি প্যালেসে জন্মদিন সেলিব্রেট করছেন অভিনেত্রী। তেলেগু ছবি ‘অরুন্ধতী’-র রিমেকে দেখা যেতে পারে করিনা কাপুর খানকে। ২০০৯ সালে মুক্তি পাওয়া এই ছবিতে অরুন্ধতীর ভূমিকায় দেখা গিয়েছিল অনুষ্কা শেট্টিকে।

জানা গিয়েছে, বলিউডে ‘অরুন্ধতী’-র রিমেক বানাতে চলেছেন নির্মাতারা। এই তালিকায় রয়েছেন করিনা কাপুর এবং অনুষ্কা শর্মা। সূত্রের খবর, বলিউডের দুই জনপ্রিয় পরিচালক তেলেগু ছবিটির হিন্দি রিমেকের স্বত্ব কিনে নিয়েছেন। প্রথমে তাঁরা এই ছবির অফার দিয়েছিলেন অনুষ্কাকে। কিন্তু অভিনেত্রীর তারিখের সমস্যা এবং অনান্য কাজ থাকায় তিনি ছবির প্রস্তাব ফিরিয়ে দেন। অভিনেত্রীর পর নির্মাতাদের পছন্দ করিনাকে।

যদিও এখনও পর্যন্ত পরিচালকেরা অভিনেত্রীকে ছবির প্রস্তাব দেননি। অন্যদিকে, ফারহা খানের ‘সাত্তে পে সাত্তা’-র রিমেকে দেখা যেতে পারে অনুষ্কা শর্মাকে। যদিও অনুষ্কার হাতে এখন কোনও ছবির অফার নেই। এদিকে, ‘গুড নিউজ’ নিয়ে খুব শীঘ্রই হাজির হবেন করিনা। ২০১৯-এর ২৭ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবিটি। করিনা ছাড়াও রয়েছেন অক্ষয় কুমার, কিয়ারা আডবাণী এবং দিলজিত দোসাঞ্জ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here