kolkata bengali news, shraddha

মহানগর ওয়েবডেস্ক: একমাসে দুটো বড় হিট দিয়েছেন শ্রদ্ধা কাপুর। ‘সাহো’ এবং ‘ছিছোড়ে’-র সাফল্যের জন্য ধন্যবাদ জানিয়েছেন দর্শকদের। তবে দুটো ছবি বক্স অফিসে ভালো ব্যবসা করলেও ক্রিটিসকদের যে খুব একটা যে পছন্দ হয়নি তা নিজেই জানালেন অভিনেত্রী। তিনি বলেছেন, একজন শিল্পীর জীবনে সফল এবং ব্যর্থতা উভয়ই থাকে। কিন্তু কোনও ভাবেই হতাশা হয়ে পড়বেন না।

শ্রদ্ধা বলেন,’একজন অভিনেত্রী হিসেবে তোমাকে সবসময়ই সমালোচনার মুখোমুখি হতে হয়। যদিও আপনি হিট ছবি দেন না কেন, আপনাকে সমালোচিত হতে হয়। ‘সাহো’ দর্শকদের মনোরঞ্জন দিয়েছে, কিন্তু কিছুজন ছবিটি অপছন্দ করেছেন। কিন্তু এই বিষয়টি নিয়ে অত চিন্তাভাবনা করার দরকার নেই। আমি চেষ্টা করি এই জিনিসগুলো থেকে যত দূরে থাকা যায় ততই ভালো। অন্যদিকে, ‘ছিছোড়ে’ প্রত্যেকেই পছন্দ করেছেন। তাদের প্রতিক্রিয়া পেয়ে সত্যি আমি আপ্লুত। এই প্রোজেক্টটা বাছাইয়ের পিছনে একটাই কারণ ছিল, কীভাবে আমি চরিত্রটা পর্দায় ফুটিয়ে তুলতে পারব।’

অভিনেত্রীকে দেখা যাবে ‘স্ট্রিট ডান্সার’ এবং ‘বাঘি ৩’-তে। ‘স্ট্রিট ডান্সার’-এর শ্যুটিং শেষ করেছেন এবং ‘বাঘি ৩’-র শ্যুটিং শুরু করে দিয়েছেন শ্রদ্ধা। ছবিতে দেখা যাবে টাইগার শ্রফ এবং রীতেশ দেশমুখকে। ‘স্ট্রিট ডান্সার’-এর বিষয়ে শ্রদ্ধা জানান, ‘আমরা এই ছবির জন্য কঠোর পরিশ্রম করেছি। কয়েক ঘণ্টা ধরে ট্রেনিং নিয়েছি সকলেই।’ ছবিটি ২০২০-র ২৪ জুলাই মুক্তি পাবে। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন বরুণ ধাওয়ান, নোরা ফাতেহি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here