Parul

নিজস্ব প্রতিনিধি: দলের শীর্ষ নেতৃত্বের নির্দেশে কেন্দ্রীয় মন্ত্রীত্ব থেকে পদত্যাগ করেছেন বাবুল সুপ্রিয়। এরপরেই বাবুল সুপ্রিয়ের আসানসোলের বাড়ির সামনে একদল মানুষ উচ্ছ্বাসে ফেটে পড়েন। তাঁরা নিজেদের আসানসোলের মানুষ বলেই পরিচয় দিয়েছেন। কেন্দ্রীয় মন্ত্রী থাকার সময় বাবুল সুপ্রিয় সাধারণ মানুষের জন্য কোনও কাজ করেনি বলেই তাঁরা অভিযোগ করেছেন।

ads

কেন্দ্রীয় মন্ত্রীত্ব থেকে বাবুল সুপ্রিয় পদত্যাগ করেছেন। এই খবর প্রকাশ পাওয়ার পরেই বাবুলের বাড়ির সামনে উল্লাসে মেতে উঠতে দেখা যায় আসানসোলের সাধারণ মানুষকে। স্থানীয় বাসিন্দা সুভাষ চন্দ্র দাস বলেন, বিগত সাত বছরে মন্ত্রী আসানসোলের মানুষের জন্য কিছু কাজ করেনি। যাঁরা মন্ত্রীর সঙ্গে থাকতেন, তাঁদেরকে শুধু দেখতেন মন্ত্রী। গোটা আসানসোলবাসীকে ভুলে গিয়েছিলেন। আসানসোলবাসীরর কাছে মন্ত্রী একটা বোঝা হয়ে ছিলেন। এদিন সন্ধ্যায় এই উল্লাস থেকে বাবুল সুপ্রিয়ে বিরুদ্ধে হায়, হায় শ্লোগান উঠতে দেখা যায়, এবং মলয় ঘটক জিন্দাবাদ শ্লোগানও শুনতে পাওয়া যায়।

অন্য দিকে, পদত্যাগ করার পর বাবুল সুপ্রিয় যে যথেষ্ট হতাশ, তা ফেসবুকে তাঁর প্রতিক্রিয়া থেকে বোঝা গিয়েছে। ফেসবুকে তিনি লেখেন, এই মুহূর্তে আমার বন্ধু, শুভাকাঙ্খীদের ফোন ধরার মতো অবস্থায় নেই। আমার নিজের জন্য খারাপ লাগছে। যদিও পাশাপাশি তিনি বলেন, বাংলা থেকে যাঁরা মন্ত্রী হচ্ছেন, তাঁদের জন্য আমার শুভ কামবা রইল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here