kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: আর কিছুক্ষণের মধ্যেই শুরু হয়ে যাবে অযোধ্যায় রাম মন্দিরের সূচনার কাজ। ভূমি পূজা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই কাজের উদ্দেশ্যে ইতিমধ্যেই অযোধ্যা রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী। ঐতিহাসিক এই সন্ধিক্ষণে ঠিক আগেই ফের একবার বাবরি মসজিদ বিতর্ক সামনে আনলেন এআইএমআইএম সুপ্রিমো আসাউদ্দিন ওয়েইসি। তিনি দাবি করলেন, ‘বাবরি মসজিদ ছিল, আছে এবং থাকবে’। 

এই বক্তব্য বলে তিনি টুইট করে বাবরি মসজিদের দুটি ছবি পোস্ট করেন। একটিতে পুরনো বাবরি মসজিদ এবং অপরটিতে ১৯৯২ সালের সেই বাবরি ধ্বংসের দিনের ছবি। এই দুটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘বাবরি মসজিদ ছিল, আছে এবং থাকবে ইনশাআল্লাহ’। একইসঙ্গে লেখেন, ‘বাবরি জিন্দা হ্যা’ অর্থাৎ বাবরি মসজিদ এখনো বেঁচে আছে। একই সঙ্গে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে তিনি বলেন, এই কঠিন পরিস্থিতির মধ্যে যদি প্রধানমন্ত্রী হিসেবে তিনি সেখানের অনুষ্ঠানে উপস্থিত হন তাহলে দেশবাসীর কাছে এক ভুল বার্তা যাবে। 

প্রসঙ্গত, রাম মন্দির নিয়ে সুপ্রিম কোর্টের নির্দেশিকা আসার পর থেকেই প্রবলভাবে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সরব হয়েছেন আসাউদ্দিন ওয়েইসি। সুপ্রিম কোর্টের রায় তিনি কখনোই মেনে নিতে পারেননি একইসঙ্গে রাম মন্দিরের সূচনার বিষয়টিও তিনি মানতে নারাজ। সেই প্রেক্ষিতে আজ ভূমি পুজা ঠিক আগে এই ধরনের পোস্ট করে তিনি স্বাভাবিক ভাবেই বিতর্ক সৃষ্টি করেছেন। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here