ডেস্ক: মক্কা মসজিদ বিস্ফোরণ মামলায় আদালতের রায়ে সদ্য বেকসুর খালাস পেয়েছেন তিনি। এই সুখবরে তাঁকে শুভেচ্ছার ডালি উজাড় করে দিয়েছে গেরুয়া শিবির। তবে একেবারে যে তিনি বিতর্কমুক্ত হয়েছেন তা কিন্তু নয়। মক্কা মসজিদ বিস্ফোরণ মামলা থেকে সদ্য মুক্তিপ্রাপ্ত সেই অসীমানন্দ তথা নবকুমার সরকারকে বাংলায় এনে ভোট প্রচারের জন্য উঠেপড়ে লেগেছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

শুক্রবার বর্ধমানে বিজেপির সভায় উপস্থিত হয়ে বাংলায় প্রচারের জন্য আসীমানন্দকে আনা হবে বলে জানান দিলীপ ঘোষ। তিনি বলেন, ‘বাংলায় রাজনৈতিক পরিবর্তন আনতে বিশাল বড় ভূমিকা নেবেন অসীমানন্দ। যেহেতু তিনি কোনও রাজনীতির লোক নন সেই কারণে বাংলায় বাড়ি বাড়ি গিয়ে মানুষের কাছে বাংলায় পরিবর্তনের প্রয়জনীয়তার কথা তুলে ধরবেন তিনি। আদিবাসী মানুষের জন্য একসময় কাজ করেছে তিনি। সমাজের নিম্নস্তরের মানুষের সঙ্গে তাঁর ভালো যোগাযোগ রয়েছে।’ তাঁকে বাংলায় প্রচারের জন্য আনার বিষয়ে ইতিমধ্যেই শীর্ষ নেতাদের সঙ্গে কথা বলেছেন দিলীপবাবু।

অসীমানন্দকে এ রাজ্যে ভোট প্রচারে আনা প্রসঙ্গে দিলীপবাবুর যুক্তি, ‘হুগলীর কামারপুকুরের বাসিন্দা অসীমানন্দ এই বাংলারই মানুষ। এই রাজ্যের প্রতি তাঁর একটা দায়বদ্ধতা রয়েছে। অনেকআগে এখানকার আদিবাসী মানুষের উন্নয়নের জন্যও কাজ করেছেন তিনি। সুতরাং বাংলায় পরিবর্তন আনার জন্য তাঁকে একটি দায়িত্ব দেওয়া হবে।’ মক্কা মসজিদ বিস্ফোরণ মামলায় আদালতের রায়ে সদ্য মুক্তিপ্রাপ্ত অসীমানন্দকে ভোট প্রচারে লাগিয়ে বিজেপি রাজ্যে কতটা জয় হাসিল করতে পারবে, তা অবশ্য সময়ই বলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here