Home Featured শরতে নয় শীতে আসছে জিৎ-আবীরের ‘অসুর’

শরতে নয় শীতে আসছে জিৎ-আবীরের ‘অসুর’

0
শরতে নয় শীতে আসছে জিৎ-আবীরের ‘অসুর’
Parul

মহানগর ওয়েবডেস্ক: বলিউড-টলিউড সর্বত্রই এখন রাজ করছেন পাভেল। তাঁর ‘বাবার নাম গান্ধীজী’ ও ‘রসগোল্লা’ জনপ্রিয় হওয়ার পর একের পর এক কাজ করেই চলেছেন পাভেল। তাঁর আগামী সিনেমার মাধ্যমে টলিপাড়াতে আরও একধাপ এগিয়ে গিয়েছেন পাভেল। জিৎ ফিল্মওয়ার্কজ-এর প্রযোজনায় পাভেল পরিচালনা করছেন ‘অসুর’, এই খবর এখন পুরানো। আজ মুক্তি পেয়েছে এই সিনেমার ফার্স্ট লুক ও টিজার। মূলত স্বনামধন্য চিত্রশিল্পী ও ভাস্করশিল্পী রামকিঙ্কর বৈজের প্রতি সম্মান জানিয়েই এই সিনেমা বানাতে চলেছেন পাভেল।

মুখ্য চরিত্রে অভিনয় করছেন জিৎ, আবীর চট্টোপাধ্যায় ও নুসরত জাহান। মূলত ভালোবাসার ছোঁয়া ও রামকিঙ্কর বৈইজের স্মৃতির উদ্দেশ্যে এই সিনেমা বানাতে চলেছেন পাভেল। মূলত তিন বন্ধুর বন্ধুত্বের গল্প নিয়ে বানানো হয়েছে সিনেমাটি। কিগন(জিৎ), বোধি (আবীর) ও অদিতি (নুসরত) এই তিন তারকাকে দেখা যাবে বন্ধু হিসাবে ‘অসুর’-এ। মূলত কলেজ জীবনের তিন বন্ধু যাদের প্রত্যেকের চিন্তাভাবনা প্রায় আলাদাই। কিগন ও অদিতি কলা বিভাগে পড়াশুনা করে আর ইংরাজি সাহিত্য নিয়ে পড়াশুনা করে বোধি। বোধিকে দেখা যাবে একজন মধ্যবিত্ত পরিবারের ছেলের ভূমিকায় যে কিনা একটি কর্পোরেট কোম্পানিতে কাজ করে পরবর্তীকালে। এদিকে কিগন আঁকা কিংবা মূর্তি তৈরিতে বেশি বিশ্বাসী। এদিকে অদিতি এখনও অপরিপক্ক তাঁর কাজে। এদিন মুক্তি পেয়েছে পাভেলের ‘অসুর’-এর ফার্স্ট লুক। কলকাতার পাশাপাশি বোলপুরের বেশ কিছু জায়গাতে শুরু হয়েছে এই সিনেমার শ্যুটিং।

কার্যত টলিপাড়াতে এই প্রথমবার জুটি বাঁধছেন এই তিন তারকারা একসঙ্গে। জিৎ ও আবীরকে একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল ‘দ্য রয়্যাল বেঙ্গল টাইগার’ সিনেমাতে। নুসরতের বিপরীতে অভিনয় করতে জিৎকে শেষ দেখা গিয়েছিল ‘পাওয়ার’ ও ‘শত্রু’ সিনেমাতে। চলতি বছরের পুজোতে মুক্তি পাওয়ার কথা ছিল এই সিনেমার। কিন্তু সিনেমার লড়াইয়ে একটু নিজেকে পিছিয়ে নিয়ে চলতি বছরের শীতে মুক্তি পাবে ‘অসুর’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here