kolkata news

নিজস্ব প্রতিনিধি : বুক পকেটে অ্যাটম বম্ব রয়েছে। আজ, শনিবার কেন্দ্রীয় বাহিনীর এক প্রশ্নের উত্তরে এ কথা জানান কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র। পরে নিজেই পকেট থেকে বের করে দেখান মা কালীর চার রূপের ছবি। পরে গজ গজ করতে করতে বুথ থেকে বেরিয়ে যান প্রাক্তন পরিবহণ মন্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সাত সকালে ভোট কেমন হচ্ছে তা দেখতে কামারহাটির ১২ নম্বর বুথের উদ্দেশে রওনা দেন কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র। পরনে ধোপদুরস্ত সাদা কুর্তা পাজামা। চোখে দামি সানগ্লাস। কপালে লাল তিলক। বুথে যেতেই তাঁর পথ আগলান কেন্দ্রীয় বাহিনীর কয়েকজন জওয়ান। জানতে চান তাঁর পরিচয়। দৃশ্যতই ক্ষুব্ধ মদন উত্তর দেন, তিনি কামারহাটির প্রার্থী। জওয়ানের পরের প্রশ্ন, তাঁর বুক পকেটে কী আছে। মদনের সপাট জবাব, পকেটে অ্যাটম বম্ব রয়েছে। বলেই পকেট থেকে মা কালীর চার রূপের একটি ছবি বের করে দেখান।

পরে মদন বরিয়ে যান গজগজ করতে করতে। বলেন, মদন মিত্রকে আটকানোর ক্ষমতা কোই মাই কা লালের নেই। পরে সাংবাদিকদের মদন বলেন, ওরা জিজ্ঞেস করল পকেটে কি আছে সার্চ করব। আমি বললাম এই দেখ হিন্দুত্ব কাকে বলে দেখ। মা দুর্গাকে সার্চ করবি! প্রার্থীর বুক পকেটে হাত দিচ্ছে। কমিশনে অভিযোগ করব।    

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here