kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: ওসি-কে বরখাস্তের দাবিতে এবার থানা ঘেরাও তৃণমূলের। তৃণমূলের দাবি, নিষ্ক্রিয় ওই ওসিকে অবিলম্বে সরিয়ে দিতে হবে থানা থেকে। বিক্ষোভ থেকে তৃণমূল দাবি তুলেছে, পুলিশের নিষ্ক্রিয়তার জন্য তাদের ওপর হামলা হয়েছে। তাই অবিলম্বে ওই ওসি-কে বরখাস্ত করতে হবে। নদিয়ার কালীগঞ্জের ঘটনা। জানা গিয়েছে, কর্মীদের নিয়ে তৃণমূলের স্থানীয় বিধায়ক হাসানুজ্জামান শেখ বৈঠক করছিলেন। আগামী ২১ জুলাইয়ের প্রস্তুতি হিসেবে কালীগঞ্জ থানার দেবগ্রাম পঞ্চায়েত সমিতির অফিসে ওই বৈঠকে অতর্কিত হামলা চালানোর অভিযোগ ওঠে দুষ্কৃতীদের বিরুদ্ধে।

হাসানুজ্জামান শেখ জানিয়েছেন, ঘটনার অব্যবহিত পরেই তিনি স্থানীয় থানায় ফোন করে সমস্ত ঘটনাটি জানান। দীর্ঘ সময় কেটে গেল পুলিশ ঘটনাস্থলে না আসায় ক্ষোভে ফেটে পড়েন তৃণমূল কর্মী-সমর্থকরা। এরপর তৃণমূল কর্মী-সমর্থকরা কালীগঞ্জ থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন। তাদের দাবি, পুলিশের নিষ্ক্রিয়তার জন্য এই ঘটনা ঘটেছে। তাই অবিলম্বে থানার ওসি-কে বরখাস্ত করতে হবে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কালীগঞ্জ থানার দেবগ্রাম পঞ্চায়েত সমিতির অফিসে যখন বৈঠক চলছিল, সেখানে অতর্কিত হামলা চালানোর অভিযোগ ওঠে। আর এই হামলার অভিযোগ উঠেছে দেবগ্রাম পঞ্চায়েতের প্রধান মহিরুদ্দিন শেখ ও তার ভাগ্নের রাজু সেখের বিরুদ্ধে। আক্রান্ত তৃণমূল কর্মীরা জানিয়েছেন, রাজু লোকজন এনে হামলা চালায় ওই মিটিংয়ে। পুলিশে জানানো হলেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। আর এই ঘটনার প্রতিবাদে ক্ষোভে ফেটে পড়েন তৃণমূল কর্মী-সমর্থকরা। দাবি করতে থাকেন কালীগঞ্জ থানার ওসি-কে অপসারণ করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here