Home Latest News প্রেমিককে ধারালো অস্ত্রের কোপ স্বামীর, বাঁচাতে গিয়ে জখম স্ত্রী!

প্রেমিককে ধারালো অস্ত্রের কোপ স্বামীর, বাঁচাতে গিয়ে জখম স্ত্রী!

0
প্রেমিককে ধারালো অস্ত্রের কোপ স্বামীর, বাঁচাতে গিয়ে জখম স্ত্রী!
Parul

Highlights

  • ভ্যালেন্টাইন্স ডে’র প্রাক্কালে প্রেম-অপ্রেমের দ্বন্দ্বে ঘটে গেল রক্তারক্তি কাণ্ড
  •  অস্ত্রের কোপে জখম হয়ে হাসপাতালে প্রেমিক যুগল
  • ঘটনাটি ঘটেছে উত্তর চব্বিশ পরগনার বনগাঁ হাসপাতাল চত্বরে

নিজস্ব প্রতিনিধি, বনগাঁ: আর কয়েক দিন বাকি। প্রেমের উৎসবে মাতবে গোটা বিশ্ব। সেই ভ্যালেন্টাইন্স ডে’র প্রাক্কালে প্রেম-অপ্রেমের দ্বন্দ্বে ঘটে গেল রক্তারক্তি কাণ্ড। অস্ত্রের কোপে জখম হয়ে হাসপাতালে প্রেমিক যুগল। বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে উত্তর চব্বিশ পরগনার বনগাঁ হাসপাতাল চত্বরে।

জানা গিয়েছে, সম্প্রতি স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের শরণাগত হন রিঙ্কু মণ্ডল নামে এক গৃহবধূ। বিষয়টি কোনও ভাবেই মেনে নিতে পারেননি রিঙ্কুর স্বামী। তক্কে তক্কে থেকে অবশেষে ধারালো দা দিয়ে স্ত্রী রিঙ্কুকে আক্রমণ করলেন স্বামী তপন দাস। রক্ষা পেলেন না প্রেমিকপ্রবর চন্দন দত্ত।

জানা গিয়েছে, বাগদার কেনিয়ার গ্রামের তপন দাসের সঙ্গে ২০১৩ সালে বিয়ে হয়েছিল মালদা জেলা রিঙ্কু মণ্ডলের। রিঙ্কু মণ্ডলের অভিযোগ, স্বামীর চরম নির্যাতন সহ্য না করতে পেরেই তিনি ঘর ছাড়েন। ইদানীং বনগাঁর বাসিন্দা চন্দন দত্তের সঙ্গে থাকতেন রিঙ্কু। বৃহস্পতিবার সন্ধ্যায় তপন দাস স্ত্রী রিঙ্কু ও তাঁর প্রেমিক অঞ্জন দাসের ওপরে দা নিয়ে চড়াও হন। রঞ্জন দাসের গলায় কোপ লাগে। তাঁকে বাঁচাতে গিয়ে আহত হন রিঙ্কু মণ্ডল। অভিযুক্ত তপন দাসকে গ্রেফতার করে বনগাঁ থানার পুলিশ। বনগাঁ মহকুমা আদালতে পাঠানো হয়েছে অভিযুক্ত স্বামীকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here