kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, বালুরঘাট:  রাতের অন্ধকারে এক মহিলাকে ধর্ষণের চেষ্টা। ওই দোষী ব্যক্তির গ্রেফতারের দাবিতে বালুরঘাট থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। এই নিয়ে এলাকায় উত্তেজনা ছড়ায়। জানা গিয়েছে, বাড়িতে একা থাকার সুযোগ নিয়ে নারায়ণপুর বাওধারা এলাকার এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ ওঠে ওই এলাকারই এক বাসিন্দার বিরুদ্ধে।

ওই মহিলার স্বামী এলাকায় একটি শ্রাদ্ধ বাড়িতে রান্নার কাজে গিয়েছিলেন। পাশাপাশি বাড়ির অন্য লোকেরাও সেই শ্রাদ্ধ বাড়িতেই ছিলেন। আর সেই সময় নির্যাতিতা মহিলার বাড়িতে একা থাকার সুযোগ নিয়ে অভিযুক্ত ওই মহিলার বাড়িতে চড়াও হয়। তাকে ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ। আর এই অভিযোগ নিয়েই আজ সকালে ওই গ্রামের অন্যান্য বাসিন্দাদের সঙ্গে করে বালুরঘাট থানায় বিক্ষোভ দেখিয়ে ওই অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ জানালেন নির্যাতিতা। গ্রামবাসীদের এই বিক্ষোভ প্রায় ঘণ্টা খানেক চলে বালুরঘাট থানায়।

বিক্ষোভকারীদের দাবি, ওই অভিযুক্তকে দ্রুত গ্রেফতার করে উপযুক্ত শাস্তি দিতে হবে। বিক্ষোভকারীদের দাবি মেনে বালুরঘাট থানা ওই নির্যাতিতার অভিযোগ গ্রহণ করেছে। এই অভিযোগের ভিত্তিতে বালুরঘাট থানা কত দ্রুত ব্যবস্থা গ্রহণ করে এখন সেটাই দেখার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here