ডেস্ক: ফের চলন্ত অটোতে এক তরুণীকে ধর্ষণের চেষ্টা। ঘটনাটি ঘটেছে নিউটাউনে। অভিযুক্ত অটো চালককে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।সূত্রের খবর, ওই তরুণী পেশায় একজন তথ্যপ্রযুক্তি কর্মী। মঙ্গলবার রাতে কাজ সেরে তিনি বাড়ির জন্য রওনা দিয়েছিলেন। ফেরার জন্য তিনি একটি অটোয় ওঠেন। মহিলার অভিযোগ পার্ক এলাকায় যাওয়ার কথা থাকলেও অটোচালক তাকে অন্যপথে নিয়ে যায়। তরুণী তাকে বললেও ওই চালক গালিগালাজ শুরু করে। এরপর তাকে একটি নির্জনস্থানে নিয়ে যায় অভিযুক্ত চালক।

নির্যাতিতা বলেন, ওই চালকটি তার সঙ্গে ধস্তাধস্তি করে এবং তাকে ধর্ষণের চেষ্টাও করা হয়। তরুণী বাঁধা দিতে চাইলে তাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়। কিন্তু মহিলাটি দমে না গিয়ে চিৎকার শুরু করে। তার চিৎকার শুনে এলাকার আশেপাশে থাকা স্থানীয় বাসিন্দারা ছুটে আসে। এলাকার বাসিন্দারা আসলে অভিযুক্ত অটোচালক বাসিন্দাদের সঙ্গে তর্কাতর্কি শুরু করে দেয়। অভিযুক্ত বলে, মহিলাটি তাকে ভাড়া না দিয়ে চলে যায়।

চালকের অভিযোগ নস্যাৎ করে মহিলা পুরো বিষয়টি বাসিন্দাদের জানায়। অভিযুক্ত পালাতে গেলে হাতেনাতে ধরে ফেলে স্থানীয়রা। এরপর তাকে নিউটাউন থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ওই অটো চালকের বিরুদ্ধে তরুণী থানায় একাধিক অভিযোগ দায়ের করে। তরুণীর অভিযোগের ভিত্তিতে ওই অটো চালককে গ্রেফতার করছে পুলিশ। রাতের অন্ধকারে মহিলেদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলছে স্থানীয় বাসিন্দারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here