kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক : পশ্চিমবঙ্গে করোনা মোকাবিলাতে এগিয়ে এসেছে প্রত্যেকটি রাজনৈতিক দল। করোনা মোকাবিলায় বিজেপি, সিপিএমের পরে এবার বড়সর আর্থিক অনুদান দিল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন তৃণমূল যুব কংগ্রেস।

এদিন বিকেলেই রাজ্য সরকারের গড়ে দেওয়া করোনা ত্রাণ তহবিলে এক কোটি টাকার আর্থিক অনুদান দিয়েছে তৃণমূল যুব কংগ্রেস। সাংসদ ও যুব কংগ্রেসের সভাপতি নিজের হাতে সেই চেক তুলে দিয়েছেন রাজ্য সরকারকে। এই বিষয়ে এদিন ট্যুইট করে অভিষেক ব্যানার্জী জানিয়েছেন , ‘পশ্চিমবঙ্গ তৃণমূল যুব কংগ্রেস করোনা মোকাবিলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়িয়ে রাজ্য ত্রাণ তহবিলে ১ কোটি টাকা আর্থিক অনুদান করল। করোনার সঙ্গে লড়াইয়ে আমরা কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করব। চিন্তা করবেন না এই লড়াইয়ে আমরাই জয়ী হব।’

এর আগে রাজ্যে করোনা মোকাবিলায় লকেট চ্যাটার্জী সহ একাধিক বিজেপি সাংসদ নিজেদের সাংসদ তহবিলের টাকা আর্থিক অনুদান হিসেবে দিয়েছেন। এই একই পথে হেঁটে মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়ে নিজেদের বিধায়ক তহবিল থেকে ১০ লক্ষ টাকা করে আর্থিক অনুদানের কথাও জানান বাম পরিষদীয় দলনেতা ও বিধায়ক সুজন চক্রবর্তী। তবে এই প্রথম রাজ্যে কোনও রাজনৈতিক দলের শাখা সংগঠন করোনা মোকাবিলায় এত বড় অঙ্কের আর্থিক অনুদান দিয়েছে বলে জানা যাচ্ছে। অভিষেক বানার্জীর নেতৃত্বাধীন যুব কংগ্রেসের এই পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছে রাজনৈতিক মহলের একাংশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here