ডেস্ক: পঞ্চায়েত নির্বাচনের পর থেকে ইতিউতি অনেকেই বলছিলেন, ‘এবার যা হল! দিদি নিশ্চই কিছু রদবদল করবেন।’ তৃণমূলে কংগ্রেসের অন্দরমহল সুত্রেও জানা গিয়েছে, আগামী ২১ জুন কোর কমিটির বৈঠকে জেলার সংগঠন স্তরে কিছু বদল করতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সে দিনের বৈঠকে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে পঞ্চায়েত পরবর্তী ও আসন্ন লোকসভার আগে দলের রূপরেখা নির্ধারন করা হবে। পাশাপাশি আগামী ২১ জুলাইয়ের প্রাথমিক প্রস্তুতির আলোচনাও সেই বৈঠকে হতে পারে বলে খবর।

কিন্তু এই বৈঠককে কেন্দ্র করে সবথেকে চাঞ্চল্যকর যে খবর উঠে এসেছে তা হল, ২১ জুনের মঞ্চে উপস্থিত ঠাকবেন না অভিষেক বন্দ্যোপাধ্যায়। যুব তৃণমূল সভাপতি উপস্থিত না থাকার খবর চাউর হওয়ার পরই জল্পনা শুরু হয়ে গিয়েছে বিভিন্ন মহলে। মমতা বন্দ্যোপাধ্যায়ের পর দলের গুরুভার যার কাঁধে উঠবে বলে অনুমান, তিনিই কিনা উপস্থিত থাকবেন না এই বৈঠক?

পরে অবশ্য জানা যায়, চোখের চিকিৎসা করাতে সেই সময় দেশের বাইরে থাকবেন অভিষেক। সেই কারণেই কোর কমিটির বৈঠকে উপস্থিত থাকতে পারবেন না তিনি। প্রসঙ্গত, বছর খানেক আগেই দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে এক দুর্ঘটনার সম্মুখীন হন অভিষেক। তখন তাঁর চোখে গুরুতর আঘাত লাগে। এখন তিনি সেরে উঠলেও ডাক্তারি পর্যবেক্ষণের মধ্যে রয়েছন। সেই কারণেই বৈঠকে অভিষেক উপস্থিত থাকতে পারবেন না বলে জানা গিয়েছে।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here