জাতীয় পুরস্কার পাওয়ার পর, পাঁচ মিনিটে ৪০ টি ফোন এসেছিল: আয়ুষ্মান

0

মহানগর ওয়েবডেস্ক: বলিউডে আপাতত যাবতীয় চর্চার মূল কেন্দ্রে রয়েছেন আয়ুষ্মান খুরানা। চলতি বছরে ৬৬ তম জাতীয় পুরস্কারের তালিকাতে যুগ্ম ভাবে সেরা অভিনেতা হয়েছেন আয়ুষ্মান। তাঁর অভিনীত ‘অন্ধাধুন’ সিনেমার জন্য এই মুকুট উঠেছে তাঁর মাথায়। গতকাল মুক্তি পেয়েছে তাঁর আগামী সিনেমা ‘ড্রিম গার্ল’-এর ট্রেলার। এই সিনেমাতে তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে নুসরত ভারুচাকে। কিন্তু এই সিনেমার থেকেও গতকাল বেশি চর্চায় ছিল আয়ুষ্মানের জাতীয় পুরস্কার।

তাঁর কেরিয়ারে এই জাতীয় পুরস্কারের গুরুত্ব কী সেটা বলতে গিয়েই আয়ুষ্মান জানান, ”এটা বোর্ডের পরীক্ষা দেওয়ার মতো। আমি একটি সিনেমার শ্যুটিং করছিলাম, তখনই পুরস্কারটি ঘোষণা করা হয়েছে। তাঁর মাঝেই প্রায় ৪০ টি মিসড কল ও হাজারো শুভেচ্ছা বার্তা এসেছে আমার মোবাইলে। চলতি বছরের জাতীয় পুরস্কার তিনি শেয়ার করেছেন তাঁর বন্ধু ভিকি কৌশলের সঙ্গে। এই বিষয়ে আয়ুষ্মান জানিয়েছেন, ”ওই তো আমাকে প্রথম ফোন করেছিল। যখন খবরটা ও নিজে পায়। খুবই মিষ্টি সময় ছিল সেটি, আমিও ভিকিকে শুভেচ্ছা বার্তা পাঠাই, খুবই ভালো লাগছে ওর সঙ্গে পুরস্কারটি শেয়ার করে। খুবই পরিশ্রমী ও ট্যালেন্টেড ছেলে ভিকি। আমরা দু’জনেই পঞ্জাবী। তাই আঞ্চলিক ভাষাতে কথা বলি আমরা। তাই আমরা কথা বললে কেউ সহজে বুঝতেই পারে না কী বলছে। তাই আমাদের মধ্যে একটা ভালো বন্ডিং আছে। এটা আমি দাবি করে বলতে পারি ভিকি আমার একমাত্র খুব ভালো বন্ধু ইন্ডাস্ট্রিতে।”

গতকাল মুক্তি পেয়েছে আয়ুষ্মানের আগামী সিনেমা ‘ড্রিম গার্ল’-এর ট্রেলার। মূলত একটি আলাদা রূপে অভিনয় করতে দেখা যাবে আয়ুষ্মানকে। কখনও মহিলা কিংবা পুরুষ বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে আয়ুষ্মানকে। এই সিনেমাতে তাঁর বিপরীতে প্রথমবার জুটি বেঁধেছেন নুসরত ভারুচা। আয়ুষ্মান এও জানিয়েছেন এই সিনেমাতে মেয়ের চরিত্রে অভিনয় করতে তাঁকে সাহায্যে করেছেন নুসরত। বিশেষ করে আদব-কায়দা কিংবা পোশাকের ব্যাপারে নুসরতের সাহায্যের জন্যই আয়ুষ্মানের সুবিধা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here