ডেস্ক: বড়সড় ঝামেলার মধ্যে নিজেকে জড়িয়ে ফেললেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। সূত্রের খবর, তাঁর বিরুদ্ধে বোম্বে হাইকোর্টে মামলা দায়ের করেছেন এক সহকারী পরিচালক। ‘শাদি মে জারুর আনা’ সিনেমার সহ-পরিচালক কমল কান্ত আয়ুষ্মানের বিরুদ্ধে চুড়ির অভিযোগে মামলা করেছেন বলে জানা গিয়েছে। গতকাল অর্থাৎ শুক্রবার এই মামলাটি করেছেন বলে জানা গিয়েছে। ঘটনার সূত্রপাত ‘স্ত্রী’-এর পরিচালক দীনেশ ভিজান যখন ঘোষণা করেন তাঁর আগামী সিনেমা ‘বালা’তে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আয়ুষ্মান খুরানা ও ভূমি পেডনেকারকে। কার্যত এই সিনেমার চিত্রনাট্য নিয়েই অশান্তির সূত্রপাত হয়েছে বলে জানা গিয়েছে।

কমল জানিয়েছেন, ‘বরেলি কি বরফি’ সিনেমার শ্যুটিং-এর সময় তাঁর আগামী সিনেমার কাহিনী আয়ুষ্মানকে শোনাতে গিয়েছিলেন তিনি। সিনেমার কাহিনী আয়ুষ্মানকে শোনানোর পরে তাঁর পছন্দ না হওয়ায় সিনেমার কাজ নিয়ে আর এগোতে চাননি কমল। কিন্তু কমল জানতে পারেন যখন প্রযোজক তাঁর লেখা গল্প নিয়েই আয়ুষ্মানের সঙ্গে কাজের কথা ঘোষণা করেন। যার জন্য প্রথমে আয়ুষ্মানকে আইনি নোটিশ পাঠান কমল। তারপর প্রযোজক দীনেশ বাজান ও পরিচালক অমরকেও চিঠি পাঠিয়েছিলেন কমল। কিন্তু তিনজনের কেউই এই বিষয়ে সাড়া না দেওয়াতে তাঁদের বিরুদ্ধে আদালতে গিয়েছেন কমল।

 

যদিও এই বিষয় নিয়ে সাংবাদিকদের অমর জানিয়েছেন, ”আমার কোনও ধারণা নেই এই বিষয়ে। বিগত চার-পাঁচ মাস ধরে আমরা এই সিনেমার কাহিনী লিখছি। হতে পারে একই চরিত্র দুটি। কিন্তু গল্পগুলি আলাদা। আমি নিজে কমলের সিনেমা সম্পর্কে কিছুই জানি না। এটা আমার নিজের হাতে লেখা গল্প।” যদিও আয়ুষ্মান খুরানা এই বিষয়ে মুখ খোলেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here