সীতার বেশ ধারণ করেছেন আয়ুষ্মান! ‘ড্রিম গার্ল’-এর ট্রেলারে ধরা দিলেন এইভাবে

0
65
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: কখনও সে রাধা, কখনও আবার পূজা, কখনও বা সীতা এই তিনটে নামেই পরিচিত বিভিন্ন মানুষের কাছে। কাজ খুঁজতে গিয়ে কিনা পূজার বেশেই নিজেকে সাজিয়ে নিলেন আয়ুষ্মান খুরানা! অভিনেতার পরবর্তী ছবি ‘ড্রিম গাল’-এ তাঁকে এই চরিত্রগুলোতেই দেখা যাবে। তবে মঞ্চে কিন্তু আবার তাঁর দুটো নাম আছে। একটি হল রাধা, আরেকটি সীতা। কিন্তু কেন এমন হাল? ট্রেলারে দেখা যায়, আয়ুষ্মান মহাভারতে দ্রৌপদি এবং রামায়ণে সীতার চরিত্রে অভিনয় করছেন। কিন্তু তিনি এই কাজ মোটেই পছন্দ করেনন না। লোন এবং অর্থের অভাবে বাধ্য হন সীতা, রাধা সাজতে। তবে এবার নতুন কাজ খুঁজতে গিয়ে তিনি হয়ে গেলেন পূজা সকলের ‘ড্রিম গার্ল’!

দেখা যায়, লেডিস কল সেন্টারে মহিলার কন্ঠস্বরে সব পুরুষদের রাতের ঘুম কাড়ছেন পূজা অরফে আয়ুষ্মান।তার সঙ্গে কথা বলতে বলতে ইতিমধ্যেই অনেকে প্রেমে হাবুডুবু দিয়ে ফেলেছেন। আর এখানেই রয়েছে টুইস্ট। কল সেন্টার পূজার প্রেমে পড়েছেন একজন মহিলাও। ব্যস, এরপরে শুরু দ্বন্দ্ব। ‘ড্রিম গার্ল’-এর পেছনে ছুটতে থাকে সকল প্রেমিকরা। কারণ, রাতের ঘুম কেড়ে নিয়েছে। বিয়ের স্বপ্ন দেখছে তার আশিকরা। ছবিতে আয়ুষ্মানের বাবার চরিত্রে অভিনয় করেছেন অনু কাপুর। অভিনেতার বিপরীতে দেখা যাবে নুসরত বারুচাকে।

‘ড্রিম গার্ল’ নিয়ে আয়ুষ্মান জানান, ‘মহিলাদের কণ্ঠে অভিনয় করাটা একেবারেই সহজ ছিল না। আমি আমার ২৫ শতাংশ দেওয়ার চেষ্টা করেছি। যেহেতু আমি রেডিওতে কাজ করে এসেছি তাই মোডিউলেট বিষয়টা সম্পর্কে অবগত। মাইকের সামনে বসে অনেকটা বছর কাটিয়ে দিয়েছি। রাজ(পরিচালক) আমাকে অনেকটাই সাহায্য করেছেন।’

ছবির পরিচালনার দায়িত্বে আছেন রাজ শানদিলিয়া। প্রযোজনা করছেন একতা কাপুর। ছবিটি ১৩ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here