Home Featured বিজেপির রাজ্য সংগঠনে আসছেন বাবুল, দেবশ্রী!

বিজেপির রাজ্য সংগঠনে আসছেন বাবুল, দেবশ্রী!

0
বিজেপির রাজ্য সংগঠনে আসছেন বাবুল, দেবশ্রী!
Parul

নিজস্ব প্রতিনিধি মন্ত্রিত্ব খুইয়ে ক্ষোভে ফুঁসছিলেন বাবুল সুপ্রিয়। মন্ত্রিত্ব খুইয়েছেন বালুরঘাটের সাংসদ দেবশ্রী চৌধুরীও। তিনি প্রকাশ্যে কিছু না বললেও, চাপা ক্ষোভের আঁচ টের পেয়েছেন বিজেপি নেতৃত্ব। গেরুয়া শিবির সূত্রে খবর, সেই কারণেই বাবুল এবং দেবশ্রীকে নিয়ে আসা হচ্ছে সংগঠনে। তবে তাঁদের কোন পদ দেওয়া হবে তা জানতে আমাদের অপেক্ষা করতে হবে দিলীপ-নাড্ডা বৈঠক শেষ হওয়া পর্যন্ত।

দলের বিপর্যয়ের পর বেসুরো গাইতে শুরু করেছেন অনেকেই। এঁদের সিংহভাগই অবশ্য দলবদলু। তবে যাঁরা প্রথম থেকেই বিজেপির কর্মী হিসেবে কাজ করছেন, এবার তাঁদের গলায়ও ভিন্ন সুর। দলীয় নেতৃত্বকে আক্রমণ করে দলের বিরাগভাজন হয়েছেন বাঁকুড়ার সাংসদ সৌমিত্র খাঁ, বাবুল সুপ্রিয় এবং অমৃতা বন্দ্যোপাধ্যায়। এই তিনজনকেই কারণ দর্শানোর চিঠি ধরানো হয়েছে বলে বিজেপি সূত্রের খবর।

তবে শুধু শোকজ করেই ক্ষান্ত থাকছেন না, বিজেপি নেতৃত্ব। মন্ত্রিত্ব খোয়ানো নেতাদের উপযুক্ত ‘পুনর্বাসন’ও দিতে চাইছেন গেরুয়া শিবিবের শীর্ষ নেতৃত্ব। মন্ত্রিত্ব পদে ইস্তফা দেওয়ার পরে সোশ্যাল মিডিয়ায় বাবুল জানিয়েছিলেন তাঁকে ইস্তফা দিতে বলা হয়েছে। দ্রুত অবশ্য তা শুধরে নেন তিনি। তবে তাঁর ওই পোস্ট থেকেই তাঁর মনের অবস্থা টের পেয়ে গিয়েছেন দলের শীর্ষ কর্তারা।

এদিকে মন্ত্রিত্ব চলে যাওয়ায় মনে ভালো নেই বালুরঘাটের সাংসদ দেবশ্রী চৌধুরীরও! এক সময় আরএসএসের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ ছিল তাঁর। এবিভিপির রাজ্য সম্পাদকও ছিলেন তিনি। স্বাভাবিকভাবেই সংগঠন চালানোর অভিজ্ঞতা তাঁর রয়েছে। বাবুলের সংগঠন চালানোর অভিজ্ঞতা না থাকলেও, দীর্ঘদিন মন্ত্রী ছিলেন তিনি। তাঁদের এই অভিজ্ঞতা কাজে লাগাতেই সংগঠনে নিয়ে আসা হচ্ছে বলে গেরুয়া শিবির সূত্রে খবর।   

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here