Home Featured অত্যন্ত ‘ আনন্দের’ সঙ্গে যাঁরা আমাকে ‘সহানুভূতি’ দেখিয়েছেন, তাঁদের ধন্যবাদ, কাদের কটাক্ষ করলেন বাবুল সুপ্রিয়

অত্যন্ত ‘ আনন্দের’ সঙ্গে যাঁরা আমাকে ‘সহানুভূতি’ দেখিয়েছেন, তাঁদের ধন্যবাদ, কাদের কটাক্ষ করলেন বাবুল সুপ্রিয়

0
অত্যন্ত ‘ আনন্দের’ সঙ্গে যাঁরা আমাকে ‘সহানুভূতি’ দেখিয়েছেন, তাঁদের ধন্যবাদ, কাদের কটাক্ষ করলেন বাবুল সুপ্রিয়
Parul

নিজস্ব প্রতিনিধি:   কেন্দ্রীয় মন্ত্রীত্ব হিসেবে পদত্যাগ করেছেন বাবুল সুপ্রিয়। এর পর থেকে রাজ্য রাজনীতি উত্তপ্ত হয়ে পড়েছে। বিরোধীদের তরফ থেকে অনেক সহানুভূতি পেয়েছেন বাবুল সুপ্রিয়। তবে সেই সহানুভূতিকে মোটেই ভালো চোখে দেখছেন না তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর মন্তব্য থেকে পরিষ্কার।

বাবুল সুপ্রিয় কী লিখেছেন?  সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, অত্যন্ত আনন্দের সঙ্গে যাঁরা আমাকে সমবেদনা জানাচ্ছেন। তাঁদের মন থেকেই আমি ধন্যবাদ জানাই। মন্ত্রী থাকার সময় গত সাত বছরেও আমি এতটা মেসেজ পাইনি। এরপর তিনি বলেন, ফেসবুক মারফত ধন্যবাদ জানানোর জন্য ত্রুটি মার্জনীয়।

বুধবার পদত্যাগ করেন বাবুল সুপ্রিয়। সেই সময় তিনি স্বাভাবিকভাবেই যথেষ্ট হতাশ ছিলেন। তিনি ফেসবুকে লেখেন, মন্ত্রিসভার সদস্য করে দেশবাসীর জন্য কাদ করার সুযোগ করে দেওয়ার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ। তিনি লেখেন, ভাবতে খুব ভালো লাগছে, আজ অবধি দুর্নীতির কালো দাগ লাগেনি। আমাকে আসানসোলের মানুষ পুনরায় সাংসদ পদে নির্বাচিত করেছিলেন। আমি তাঁদের জন্য কাজ করতে পেরে খুশি।

এদিন মুখ্যমন্ত্রীও প্রতিক্রিয়া দেন। তিনি বলেন, বাবুল, দেবশ্রীর কী ক্ষতি করেছিল, যে তাঁদের মন্ত্রীত্ব থেকে সরানো হল। তবে তাঁর এই সহানুভূতিকে অনেক বিশেষজ্ঞ কটাক্ষ হিসেবে দেখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here