Home Featured ফোন ধরার মতো পরিস্থিতিতে নেই, নিজের জন্য খারাপ লাগছে, মন্ত্রীত্ব হারানোর পর ফেসবুকে প্রতিক্রিয়া বাবুল সুপ্রিয়

ফোন ধরার মতো পরিস্থিতিতে নেই, নিজের জন্য খারাপ লাগছে, মন্ত্রীত্ব হারানোর পর ফেসবুকে প্রতিক্রিয়া বাবুল সুপ্রিয়

0
ফোন ধরার মতো পরিস্থিতিতে নেই, নিজের জন্য খারাপ লাগছে, মন্ত্রীত্ব হারানোর পর ফেসবুকে প্রতিক্রিয়া বাবুল সুপ্রিয়
Parul

নিজস্ব প্রতিনিধি:  সদ্য মন্ত্রীত্ব খুইয়েছেন বাবুল সুপ্রিয়। এরপরেই তিনি ফেসবুকে প্রথম প্রতিক্রিয়া দেন। ভারাক্রান্ত মন নিয়ে বাবুল সুপ্রিয় লেখেন, আমাকে পদত্যাগ করতে বলা হয়েছিল। তাই আমি পদত্যাগ করেছি। নিজের জন্য খারাপ লাগছে।

ফেসবুকে তিনি স্পষ্ট করে বলে দেন, এই মুহূর্তে তিনি বন্ধু বা শুভাকাঙ্খীদের ফোন ধরার মতো পরিস্থিতিতে নেই। বুধবার ফেসবুক পোস্টে তিনি লেখেন, মন্ত্রিসভার সদস্য করে দেশবাসীর জন্য কাদ করার সুযোগ করে দেওয়ার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ। তিনি লেখেন, ভাবতে খুব ভালো লাগছে, আজ অবধি দুর্নীতির কালো দাগ লাগেনি। আমাকে আসানসোলের মানুষ পুনরায় সাংসদ পদে নির্বাচিত করেছিলেন। আমি তাঁদের জন্য কাজ করতে পেরে খুশি।

ফেসবুকে বাবুল সুপ্রিয় লেখেন, আমার সহকর্মীদের শুভেচ্ছা। বাংলা থেকে কয়েকজন মন্ত্রী শপথ নিতে চলেছেন। তাঁদের নাম আমি বলতে পারছি না। কিন্তু এতক্ষণে সবাই জেনে গিয়েছেন। নিজের জন্য নিশ্চয় খারাপ লাগছে। তবে আমি তাঁদের জন্যও আনন্দিত। বাংলায় চার জন সাংসদের মন্ত্রী হওযার প্রবল সম্ভাবনা দেখা গিয়েছিল। সূত্রের খবর তাঁদের মধ্যে চার জন মন্ত্রী হচ্ছেন। এছাড়াও জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, অসমের প্রাক্তন মুখ্যমন্ত্রী সর্বানন্দ সেনেয়াল কেন্দ্রীয় মন্ত্রী হচ্ছেন বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here