Untitled 1 27
Untitled 1 27

ডেস্ক: নোয়াপাড়া উপনির্বাচনে বিজেপি প্রার্থী সন্দীপ বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচার করতে গিয়ে অপ্রত্যাশিত ভাবে তৃণমূল সমর্থকদের বিক্ষোভের মুখে পড়েন বাবুল সুপ্রিয়। নোয়াপাড়ায় এই কেন্দ্রীয় মন্ত্রীর গাড়ি ঢোকার মুখেই তাঁকে ঘিরে ওঠে ‘গো ব্যাক’ শ্লোগান। ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করলেও শেষ পর্যন্ত ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিংয়ের হস্তক্ষেপেই বেরিয়ে আসতে সক্ষম হয় বাবুলের গাড়ি।

ঘটনা হল, এদিন সকালে নির্বাচনী প্রচার সারতে কল্যাণী একপ্রেসওয়ে ধরে কনভয় নিয়ে নোয়াপাড়া যাচ্ছিলেন বাবুল সুপ্রিয়। যাওয়ার পথে মল্লিকপাড়ার মুড়াগাছাতে চা খেতে গাড়ি থেকে নামেন তিনি। অভিযোগ, বাবুল সুপ্রিয় চা খাওয়ার সময়ই তাঁকে ঘিরে ধরেন একদল তৃণমূল কর্মী-সমর্থক। তারা দাবি করেন, বাবুল যেন সেখান থেকে চলে যান। কিন্তু কেন্দ্রীয় মন্ত্রীও দমে যাওয়ার পাত্র নয়। এর প্রতিবাদ করতেই দু’পক্ষের মধ্যে বচসা সৃষ্টি হয়।

ঘটনার খবর পেয়ে এলাকায় ঘোলা থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার চেষ্টা করে। বেশ কিছুক্ষণ পর ভাটপাড়ার বিধায়ক তথা পুরসভার চেয়ারম্যান অর্জুন সিংয়ের হস্তক্ষেপে অবস্থা আয়ত্তে আসে। পুলিশ ও নিরাপত্তাকর্মীদের তৎপরতায় বাবুলকে উদ্ধার করা হয় ঘটনাস্থল থেকে। কিন্তু দু’পক্ষের মধ্যে চলা দীর্ঘক্ষণের বাকবিতণ্ডার জেরে এক্সপ্রেসওয়েতে যানজটের সৃষ্টি হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here