Home Featured বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন বাবুল সুপ্রিয়!

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন বাবুল সুপ্রিয়!

0
বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন বাবুল সুপ্রিয়!
Parul

নিজস্ব প্রতিনিধি : বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন বাবুল সুপ্রিয়! রবিবাসরীয় দুপুরে এমনই জল্পনা ছড়ায় গোটা রাজ্যে। সূত্রের খবর, বিজেপিতে স্বস্তিতে নেই তিনি। আবার তৃণমূলে যোগ দিলে পেতে পারেন মন্ত্রিত্বের ইনাম! তবে এ ব্যাপারে বাবুলের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

জীবনে প্রথমবার ভোটে দাঁড়িয়েই বাজিমাৎ করেছিলেন বাবুল। ২০১৪ সালে আসানসোলে প্রথম জয়ী হন।  মুনমুন সেনকে হারিয়ে সাংসদ হন এই গায়ক। প্রধানমন্ত্রীর হাত ধরে রাজনীতিতে আসা বাবুলকে মন্ত্রিসভায় নিয়ে গিয়ে প্রতিমন্ত্রীর দায়িত্ব দেন নরেন্দ্র মোদি স্বয়ং। তার পর থেকে টানা সাতবছর প্রতিমন্ত্রীর দায়িত্ব সামলেছেন বাবুল।

সম্প্রতি মন্ত্রিসভায় রদবদল করেন প্রধানমন্ত্রী। সেখানে ঠাঁই হয়নি বাবুলের। যদিও এবার বাংলা থেকে মন্ত্রী হয়েছেন চারজন। এর পরেই ক্ষোভ উগরে দেন বাবুল। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, মন্ত্রিসভা থেকে ইস্তফা দিতে বলা হয়েছে তাঁকে। কিছুক্ষণ পরেই অবশ্য সংশোধন করে নেন। তবে ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। দলীয় নেতৃত্বের কানে যাওয়ায় বাবুলকে কারণ দর্শানোর নোটিশ ধরানো হয়। সূত্রের খবর, এই ঘটনায় যারপরনাই ক্ষুব্ধ বাবুল। প্রধানমন্ত্রীর হাত ধরে রাজনীতিতে আসায় বাবুলের রাজনৈতিক মহলে সেই অর্থে কোনও যোগাযোগই নেই। শুভেন্দুর সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন ভালো হলেও, দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে বাবুলের সম্পর্ক অম্লমধুর। 

এদিকে, তৃণমূল নেত্রীর সঙ্গে বাবুলের সম্পর্ক খুব খারাপ নয়। বাবুল তৃণমূল নেত্রীর বিরুদ্ধে এক-আধবার সুর চড়ালেও, মুখ্যমন্ত্রী কিন্তু বাবুল সম্পর্কে রা কাড়েননি। বরং মন্ত্রিত্ব খোয়া যাওয়ার পর সহানুভূতি প্রকাশ করেছেন। মন্ত্রিত্ব চলে যাওয়ায়  বাবুল খুব হতাশ। সূত্রের খবর, তিনি বিজেপি ছাড়তে পারেন। যোগ দিতে পারেন তৃণমূলে। কারণ দলনেত্রীর সঙ্গে বাবুলের রসায়ন যে ‘ঝালমুড়ি’র!   

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here