kolkata news

Highlights

  • ‘কাগজ আমরা দেখাব না’, সম্প্রতি বাংলার বিশিষ্টজনেদের নিয়ে একটি ভিডিও প্রকাশ করা হয়
  • সিএএ বিরোধী সেই ভিডিওটিরই প্রশংসা করলেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়
  • তিনি টুইটারে ভিডিওটি পোস্ট করে তিনি লেখেন- বেশ ভালো হয়েছে ভিডিওটি

মহানগর ওয়েবডেস্কঃ ‘কাগজ আমরা দেখাব না’, সম্প্রতি বাংলার বিশিষ্ট অভিনেতা- অভিনেত্রী, পরিচালক ও গায়কদের নিয়ে একটি ভিডিও প্রকাশ করা হয় সোশ্যাল মিডিয়ায়। যা ছিল সম্পূর্ণ সংশোধিত নাগরিকত্ব আইন বিরোধী একটি ভিডিও। এবার সেই ভিডিওটিরই প্রশংসা করলেন আসানসোলের বিজেপি সাংসদ তথা  কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি টুইটারে ভিডিওটি পোস্ট করে তিনি লেখেন- বেশ ভালো হয়েছে ভিডিওটি।

তবে শুধু প্রশংসা নয় ভিডিওটি নিয়ে বেশ কিছু প্রশ্নও তোলেন তিনি। বাবুল সুপ্রিয় লেখেন- ‘ধুর বাবা – কি মুশকিল ! কাগজ কেউ চাইবেই না !!! কিসের কাগজ? কেন চাইবে? আপনারা কি শরণার্থী ? CAA -টা আসলে কি সেটা তো বুঝতে হবে আগে? তবে ভিডিওটা ভালো হয়েছে – congrats’।


প্রসঙ্গত, সংশোধিত নাগরিকত্ব আইনের বিরোধীতা করেই তৈরি করা হয়েছে ভিডিওটি। ভিডিওতে দেখা গিয়েছে অভিনেতা সব্যসাচী, প্রবীণ অভিনেতা ধৃতিমান চট্টোপাধ্যায়, অভিনেত্রী স্বস্তিকা কিংবা কঙ্কণা সেনশর্মারাও এতে অংশ নিয়েছেন। কথা বলেছেন পরিচালক সুমন মুখোপাধ্যায়, গায়ক রূপম ইসলামরা। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। যারা সিএএ আইনের বিরোধীতা করছেন তারা অনেকেই টুইটারে, ফেসবুকে শেয়ার করছেন এই ভিডিওটি।

তবে এই ভিডিওটি নিয়ে এবার মুখ খুলতে দেখা গেল কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে। যেহেতু ভিডিওতে বলা হয়েছে কাগজ আমরা দেখাব না, সেটি নিয়েই প্রশ্ন তোলেন তিনি। তিনি বলেন, কাগজ কেউ চাইবে না , আপনারা কী শরনার্থী নাকি যে কাগজ দেখাতে হবে আপনাদের। তবে সবশেষ ভিডিওটির প্রশংসাও করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here